বিগ ব্রেকিং: এবার সমস্ত Mi Homes বন্ধ করলো শাওমি

corovavirus-lockdowns-xiaomi-temporarily-suspends-mi

করোনা ভাইরাসের কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গতকাল দেশকে ২১ দিনের জন্য লকডাউন করেছেন। লকডাউনের সময় লোকেরা তাদের বাড়ি থেকে বাইরে বেরোতে পারবেনা। প্রধানমন্ত্রীর এই নির্দেশের পর ফোন নির্মাতা কোম্পানি শাওমিও সাময়িকভাবে তাদের এমআই হোমগুলি বন্ধ করার সিদ্ধান্ত নিল। এই তথ্যটি গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেছেন। এর আগে শাওমির তরফে এন ৯৫ মাস্ক এবং প্রতিরক্ষামূলক স্যুট বিতরণ করার কথা জানানো হয়েছিল।

সাময়িক ভাবে বন্ধ রাখা হল Mi Homes :

মনু কুমার জৈন টুইটারে লিখেছেন যে, এই বর্তমান পরিস্থিতিতে আমরা সবাই এমন পদক্ষেপ নিচ্ছি যাতে সরকার #COVID19 ভাইরাস রুখতে পারে। লকডাউনের নিয়ম মেনে আমরা আমাদের Mi Homes এর পরিষেবা বন্ধ রাখছি। কোম্পানি এখন সমস্ত হোম ডেলিভারি বন্ধ রেখেছে।

কোথায় কোথায় আছে Mi Homes: 

আপাতত Mi Home দিল্লি, নয়ডা, বেঙ্গালুরু, মুম্বই, জয়পুর, কোয়েম্বাটুর, পুনে, ভোদোদার, আহমেদাবাদ, কলকাতা, ফরিদাবাদ, চেন্নাই, চণ্ডীগড়, ইন্দোর, ভোপাল এবং গুরুগ্রামে অবস্থিত।

এদিকে সোমবার শাওমির ভাইস প্রেসিডেন্ট এবং ভারতের ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার জৈন ঘোষণা করেছিলেন যে, তারা এক লক্ষেরও বেশি পরিমাণে এন৯৫ মাস্ক এবং প্রোটেক্টিভ স্যুট ভারতের জন্য আমদানি করেছে। এবং তারা ভারত সরকারের স্বাস্থ্য এবং মানব কল্যাণ দপ্তরের সঙ্গে একসাথে মিলে এই জিনিসগুলি ভারতে বিতরণ করবে। তিনি আরও জানান যে, শাওমি এই এন৯৫ মাস্কগুলি কর্ণাটক, পাঞ্জাব, দিল্লীর রাজ্য সরকারের কাছে, সরকারি হাসপাতালে এবং রাজ্য পুলিশ দপ্তরে আগামী সপ্তাহ থেকে বিতরণ করা শুরু করবে।