৯ হাজার টাকা থেকে স্মার্টফোন, Croma নিয়ে এল দিওয়ালি সেল

উৎসব মানেই নতুন কেনাকাটা এবং তাকে কেন্দ্র করে বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠানগুলির ‘ধামাকা সেল’ – আজকের দিনে এমনটা প্রায় রেওয়াজে দাঁড়িয়েছে। Amazon, Flipkart এর মতো সংস্থার হাত ধরে পুজোপরবে জামাকাপড়ের পাশাপাশি নতুন আসবাবপত্র বা বৈদ্যুতিন পণ্য আমাদের ঘরের শোভা বাড়িয়ে তোলে। অতিমারির দিনকালেও এই ছবির খুব বেশী পরিবর্তন হয়নি।

ইতিমধ্যেই ফ্লিপকার্ট এবং অ্যামাজন উৎসব উপলক্ষে সেলের সূচনা করেছে। এবার আরেকটি ই-কমার্স সংস্থা Croma সাধারণ ক্রেতার জন্য ‘Diwali Sale’ নিয়ে এলো। এই সেলে প্রত্যাশিতভাবেই তারা বিভিন্ন ইলেক্ট্রনিক পণ্যে, যেমন স্মার্টফোন, টিভি, এসি ল্যাপটপ প্রভৃতির ওপর বিপুল পরিমাণ ছাড় ঘোষণা করেছে। তবে শুধুমাত্র অনলাইনে নয়, Croma র যে কোন রিটেল আউটলেটে গেলেও এই ছাড় মিলবে।

ইলেক্ট্রনিক্সের কথা বলতে গেলেই প্রথমে স্মার্টফোন সম্পর্কে আলোচনা করে নিতে হয়। Croma র দিওয়ালি সেলে Samsung, Oppo, Vivo, Redmi এবং অন্যান্য আরো অনেক ব্র্যান্ডের স্মার্টফোনের ওপরেই আকর্ষণীয় ছাড় ঘোষণা করা হয়েছে। এই সেল চলাকালীন মাত্র ৮,৯৯৯ টাকা মূল্যেই নতুন ফোন কিনে নিতে পারেন।

স্মার্টফোন পরিবারে কুলীন Apple এর সদ্য লঞ্চ হওয়া iPhone 12 সিরিজের স্মার্টফোনের ক্ষেত্রেও Croma -র অফার রয়েছে। এই সেলের সময়ে চাইলেই আপনি অ্যাপল আইফোনের নয়া সংস্করণটি পকেটে পুরে ফেলতে পারেন! এক্ষেত্রে Croma আপনাকে সরাসরি পাঁচ হাজার টাকার ক্যাশব্যাক অফার দিচ্ছে। তাছাড়া রয়েছে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা।

স্মার্টফোন ছাড়া গ্যাজেটের ক্ষেত্রে Amazon এর ডিভাইসগুলির জন্যও রয়েছে অসাধারণ ছাড়। এর ফলে Amazon Echo Show, Echo Plus, Echo Dot বা Alexa-Enabled প্রভৃতি ডিভাইস আপনি খুব সস্তায় কিনে নিতে পারেন। অত্যন্ত চাহিদাসম্পন্ন Amazon FireTV Stick এর জন্যও রয়েছে বিশেষ অফার।

এছাড়া নতুন ল্যাপটপ কিনতে চাইলেও এই সময় আপনি Croma -র ওপরে আস্থা রাখতেই পারেন। Croma তাদের বিভিন্ন বিক্রয়কেন্দ্র ও ওয়েবসাইটে ন্যূনতম ৪৫,৯৯০ টাকায় Intel Core i5 ল্যাপটপ বিক্রি করছে। এক্ষেত্রেও আপনি নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাবেন। সুতরাং পুজোয় নতুন ইলেকট্রনিক্স ঘরে আনতে গিয়ে Croma কে একবার যাচাই করে দেখতে পারেন।

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020