নতুন স্মার্ট টিভি খুঁজছেন? Croma লঞ্চ চার চারটি Fire TV Edition Smart LED TV

croma-fire-tv-edition-smart-led-tv-launched-in-india-price-starting-rs-17999

অ্যামাজনের (Amazon) সাথে জোট বেঁধে একসাথে চার চারটি স্মার্ট টেলিভিশন লঞ্চ করলো ক্রোমা। এই টিভিগুলি Croma Fire TV Edition Smart LED TV নামে বাজারে পাওয়া যাবে। স্মার্ট কানেক্টিভিটির জন্য ক্রোমার এই টিভিগুলিতে রয়েছে অ্যামাজনের ডেভলপ করা ফায়ার অপারেটিং সিস্টেম। ফায়ার ওএসে চালিত এই টিভিতে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পাওয়ার পাশাপাশি বিভিন্ন অ্যাপ্লিকেশন ও গেম উপভোগ করা যাবে। Croma Fire TV এডিশন স্মার্ট এলইডি টিভি ৩২ ইঞ্চি – ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজে উপলব্ধ। এতে এইচডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) থেকে শুরু করে আল্ট্রা-এইচডি (৩৮৪০x২১৬০) রেজোলিউশন পাওয়া যাবে।

Croma Fire TV Edition Smart LED TV এর দাম

ক্রোমা ফায়ার টিভি এডিশন এলইডি টিভির দাম শুরু হয়েছে ১৭,৯৯৯ টাকা থেকে। এই মূল্য রাখা হয়েছে ৩২ ইঞ্চি এইচডি মডেলের। আবার এর ৪৩ ইঞ্চি ফুল এইচডি মডেলের দাম ২৯,৯৯০ টাকা। এছাড়াও ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি আলট্রা এইচডি মডেলগুলির দাম যথাক্রমে ৩৪,৯৯৯ টাকা, ৩৯,৯৯৯ টাকা ও ৪৬,৪৯৯ টাকা।

ক্রোমা অনলাইন স্টোর ও অ্যামাজন ছাড়াও ক্রোমার সমস্ত অফলাইন স্টোরে ক্রোমা ফায়ার টিভি এডিশন স্মার্ট এলইডি টিভি কেনা যাবে।

Croma Fire TV Edition Smart LED TV এর স্পেসিফিকেশন, ফিচার

ভ্যারিয়েন্ট অনুযায়ী টিভির স্ক্রিন ও রেজোলিউশন আলাদা হলেও প্রত্যেকটি মডেলে প্রায় একই ফিচার রয়েছে। ক্রোমার স্মার্ট এলইডি টিভি কোয়াড কোর প্রসেসর ও মাল্টি কোর জিপিইউতে চলবে। ডুয়াল ব্যান্ড ওয়াইফাই সাপোর্ট থাকার পাশাপাশি প্রত্যেকটি টিভিতে একাধিক ইনপুট/আউটপুট অপশন রয়েছে। অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, ডিজনি + হটস্টার ও ইউটিউব সাপোর্ট থাকার পাশাপাশি ব্যবহারকারীরা ফায়ার ওএস স্টোর থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করে নিতে পারবেন।

বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্মের হট কী টিভির রিমোটে দেওয়া থাকছে। আবার অ্যালেক্সা ভয়েস অ্যাসিট্যান্টের মাধ্যমে টিভিতে সিনেমা, গান, টিভি শো টিউনিং করা যাবে। ক্রোমা ফায়ার টিভি এডিশনের আল্ট্রা-এইচডি ভ্যারিয়েন্ট ডলবি ভিশন, ডলবি ভিশন ও HDR10 সাপোর্ট করবে। আবার এইচডি ও ফুল এইচডি ভ্যারিয়েন্টে HDR সাপোর্ট না থাকলেও ডলবি অডিও সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.