HUSKYX: রহস্যময় ক্রিপ্টোকারেন্সিতে লগ্নি করে মালামাল, ৪৫,০০০% রিটার্ন দিল মাত্র এক দিনেই

HUSKYX- এর মার্কেট ভ্যালু বর্তমানে প্রায় ১.৮ বিলিয়ন ডলার। এটি একটি মুদ্রাসংকোচনধর্মী ক্রিপ্টো কয়েন

cryptocurrency-price-today-huskyx-price-rise by 45000 percent bitcoin-price-today-ethereum-price-today-huskyx-market

HUSKYX নামে এক স্বল্প পরিচিত মিমভিত্তিক ক্রিপ্টো কয়েন গত ২৪ ঘন্টায় ৪৫,০০০% এর রেকর্ড মূল্যবৃদ্ধি ঘটিয়ে স্পটলাইট দখল করলো। এই ক্রিপ্টোকয়েনটি বর্তমানে ০.০০০০০১৮২৮ ডলারে ট্রেড করছে।

আজকাল ক্রিপ্টো দুনিয়ায় অল্প পরিচিত কয়েন গুলির ছোটো সময় পরিসরে বাজারমূল্যে বিপুল হ্রাস বৃদ্ধি নিত্যনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। এটি ক্রিপ্টো মার্কেটে ট্রেড সম্পর্কিত ঝুঁকি ও অনিশ্চিয়তাকেও নির্দেশ করে।

সম্প্রতি ১০ই নভেম্বর, Kokoswap নামের অখ্যাত আর এক মুদ্রা রাতারাতি ৭১,০০০% মূল্যবৃদ্ধি ঘটিয়ে ২৪ ঘন্টার মধ্যে ০.০১০০৫ ডলার থেকে ৭.২২ ডলারে এসে পৌঁছায়। ইদানিং কালে সামাজিক গণমাধ্যমে চর্চার কেন্দ্রবিন্দু আর এক মুদ্রা, শিবা ইনু-ও গতকয়েকদিনে বেশ উল্লেখযোগ্য মূল্য বৃদ্ধি ঘটিয়েছে।

সম্প্রতি,এই তালিকায় যুক্ত হল HUSKYX নামে আর এক অল্প পরিচিত ক্রিপ্টো টোকেনের নাম। এই কয়েনটি বিনিয়োগ ক্ষেত্রে এখনও অবধি খুব বেশি প্রচারের আলোয় আসেনি। তবে, CoinMarket Cap-এর তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় ৪৫,০০০% এর তুমুল মূল্য বৃদ্ধির পর, সোমবার এটির বাজারমূল্য ০.০০০০০০০০৪০৮৯ ডলার থেকে একলাফে ০.০০০০০১৮৭৮ ডলারের গন্ডি পেড়িয়েছে, যা নিঃসন্দেহে মুদ্রাটিকে ক্রিপ্টো দুনিয়ার সাময়িক আলোচনার বিষয়বস্তু তে পরিণত করেছে। সোমবারের হিসেব অনুযায়ী, এটির ট্রেডমূল্য ০.০০০০০১৮২৮ ডলার।

HUSKYX- এর মার্কেট ভ্যালু বর্তমানে প্রায় ১. ৮ বিলিয়ন ডলার। এটি একটি মুদ্রাসংকোচনধর্মী ক্রিপ্টো কয়েন। অর্থাত, বাজারে এটির সরবরাহ সর্বদাই হ্রাস পাচ্ছে এবং মুদ্রাটি ক্রমশই দুষ্প্রাপ্য হয়ে উঠছে। প্রসঙ্গত, প্রতিটি HUSKYX ট্র্যানজ্যাকশনের ওপর নিয়মিত কর চাপানো হয় এবং বাজারে সর্বমোট কয়েন সরবরাহের অল্প কিছু অংশ বার্ণ করা হয়, যার অর্থ মার্কেটে ওই অংশটুকুর সরবরাহ বন্ধ করা হয়।

হাস্কি কয়েনটি বিনান্স (Binance) স্মার্ট শাখার ওপর ভিত্তি করে মোতায়িত রয়েছে, যেটি রি-বেস প্রক্রিয়া ও ল্যাভ্যাংশ পুরষ্কারকে একত্রিত করে। রি-বেস একটি স্থিতিস্থাপক পদ্ধতি, যেটির মাধ্যমে বাজারে মুদ্রা সরবরাহের হ্রাস বৃদ্ধি ঘটানো হয়। রি-বেস প্রক্রিয়ায় মুদ্রার মূল্যহ্রাস পেলেও তা বাজারিমূলধনের সঙ্গে সম্বন্ধযুক্ত থাকে এবং প্রতিটি একক মুদ্রার মূল্য অপরিবর্তিত থাকে। মূল্যের গ্রাফে পতন দেখা গেলে তা কাটিয়ে গ্রাফটিকে সমতায় নিয়ে আসার উদ্দেশ্যেই রি-বেস পদ্ধতির ব্যবহার হয়।

অন্যদিকে, বিনিয়োগ ক্ষেত্রে ক্রিপ্টো কয়েনের জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। বিনিয়োগকারীরা ডিজিটাল মুদ্রার ওপর নির্ভর করতে শুরু করছে। বিটকয়েন (Bitcoin), ইথেরিয়াম (Ethereum) এর মতো প্রথম সারির মুদ্রাগুলির আকাশছোঁওয়া চাহিদার সাথে হাস্কির মতো তুলনায় অল্প পরিচিত মুদ্রাগুলির ধীরে ধীরে লাইমলাইটে আসাও ক্রিপ্টো জগতে নতুন দিগন্তের সৃষ্টি করছে। সম্প্রতি, ক্রিপ্টো মুদ্রার সর্বমোট বাজারি মূলধন ৩ ট্রিলিয়েনের সীমা ছাড়িয়েছে। সবচেয়ে বড় ডিজিটাল অ্যাসেট এর তালিকায় সর্বোচ্চ অবস্থানে রয়েছে বিটকয়েন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।