লকডাউনে দুর্দান্ত অফার Videocon D2h এর, রিচার্জের উপর মিলবে ক্যাশব্যাক

লকডাউনে সমস্ত টেলিকম কোম্পানিগুলিই গ্রাহকদের জন্য বিশেষ কয়েকটি অফার এনেছে। যদিও পিছিয়ে নেই ডিটিএইচ কোম্পানিগুলি ও। তারাও গ্রাহকদের জন্য বিশেষ কয়েকটি অফার নিয়ে এসেছে। যাতে গ্রাহকরা এই লকডাউনে রিচার্জ করতে সমস্যায় না পড়ে সেইজন্য পে লেটার সুবিধাও দেওয়া হয়েছে গ্রাহকদের। এবার আরও একটি অফার নিয়ে এল Videocon D2h। কোম্পানি তাদের গ্রাহকদের জন্য ‘Friends and Family Recharge’ অফার পেশ করলো। এই অফারে অন্য কাউকে রিচার্জ করে দিলে ক্যাশব্যাক পাওয়া যাবে।

D2h এর ফ্রেন্ড এন্ড ফ্যামিলি রিচার্জ অফারে কথা আজ কোম্পানি তাদের ওয়েবসাইট পোস্টে করেছে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, আপনি যদি ভিডিওকন ডি২এইচ গ্রাহক হন এবং এই সময় আপনার বন্ধু বা অন্য কাউকে তার ডি২এইচ অ্যাকাউন্টে রিচার্জ করে দেন, তাহলে কোম্পানি আপনাকে রিচার্জের ১০ শতাংশ ক্যাশব্যাক দেবে। রিচার্জ করার সময় আপনার RTNs বা কাস্টমার আইডি দিতে হবে।

আপনি যদি আপনার বন্ধু বা অন্য কাউকে রিচার্জ করে দিতে চান, তবে তার জন্য আপনাকে D2h ওয়েবসাইট বা অ্যাপে গিয়ে আপনার বন্ধুর গ্রাহক আইডি দিয়ে এন্টার করতে হবে। এর পরে আপনি সহজেই রিচার্জ করতে পারবেন। এছাড়াও, আপনি একটি রিচার্জে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাকটি পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে জমা হবে।

কোম্পানি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে লকডাউনে কারো পরিষেবা বন্ধ করা হবেনা। দোকানপাট বন্ধ থাকার জন্য গ্রাহকরা যেহেতু রিচার্জ করতে অসুবিধায় পড়ছেন, তাই কোম্পানি ক্রেডিটের সুবিধা দিচ্ছে। এরজন্য গ্রাহকদের পরে সার্ভিস চার্জ ছাড়াও অতিরিক্ত ১০ টাকা চার্জ দিতে হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।