ধামাকা অফার! D2h Stream সেট টপ বক্স কিনলে পাবেন ৩,১০০ টাকার শপিং ভাউচার

ডিটুএইচ স্ট্রিমের সাথে গ্র্যাব-অন (GrabOn)-এর ৩,১০০ টাকার শপিং ভাউচার পাওয়া যাবে

d2h-stream-box-buyers-will-get-rs-3100-grabon-shopping-voucher

দেশের অন্যতম প্রধান ডাইরেক্ট-টু-হোম (DTH) অপারেটর D2h (আগে Videocon) এবার গ্রাহকদের আকর্ষিত করতে নতুন একটি অফার নিয়ে হাজির হল। সংস্থার ঘোষণা অনুযায়ী, তারা গ্রাহকদের ‘D2h Stream’ (ডিটুএইচ স্ট্রিম) অ্যান্ড্রয়েড সেট-টপ বক্স (STB) সাশ্রয়ে অফার করবে, যার জন্য দিতে হবে ২,৪৯৯ টাকা (১৮% জিএসটিসহ)। এখন, এতটুকু পড়ে অনেকেই প্রশ্ন করবেন – যেখানে এই একই দামে Dish TV, Tata Sky বা Airtel Digital TV-র মত অপারেটরের অ্যান্ড্রয়েড সেট-টপ বক্স পাওয়া যায় সেখানে কেন কেউ D2h-এর কানেকশন নেবে? সেক্ষেত্রে বলি, STB সস্তা দামে সরবরাহ করা ছাড়াও D2h একইসাথে ৩,১০০ টাকার বেনিফিট অফার করছে। তাই এখন এই ডিভাইস খরিদ করলে গ্রাহকদের দ্বিগুণ ফায়দা হতে পারে। ঠিক কী অফার মিলছে ‘D2h Stream’-এর সাথে? আসুন জেনে নিই…

‘D2h Stream’-এর সাথে পাওয়া যাবে এই অফার

কোম্পানির দীপাবলি অফারের অধীনে, এই মুহূর্তে ডিটুএইচ স্ট্রিমের সাথে গ্র্যাব-অন (GrabOn)-এর ৩,১০০ টাকার শপিং ভাউচার পাওয়া যাবে। অর্থাৎ এই সেট টপ বক্সের দামের চেয়েও, গ্রাহকরা প্রায় ৬০০ টাকার বেশি মূল্যের অফার উপভোগ করতে পারবেন। আগ্রহীরা কোম্পানির ওয়েবসাইট থেকে অথবা সংস্থার অফলাইন রিটেল চ্যানেলের মাধ্যমে এটি কিনতে সক্ষম হবেন।

D2h Stream বক্সের ফিচার

ডিটুএইচ স্ট্রিম সেট টপ বক্স হল একটি অ্যান্ড্রয়েড বক্স, যাতে গুগল অ্যাসিস্ট্যান্ট ও ওয়াই-ফাই ইনবিল্ট রয়েছে। এটি মূলত 2K কোয়াড এইচডি রেজোলিউশনে কন্টেন্ট প্রদর্শন করবে এবং ইউজাররা এটির সাহায্যে তাদের প্রিয় শো রেকর্ড করতে পারবেন। সেক্ষেত্রে এটিতে একটি ব্লুটুথ এনাবেলড রিমোট থাকবে।

স্ট্রিমিং পরিষেবার কথা বললে ইউজাররা এতে Disney+ Hotstar, Voot, TVF, ZEE5, ALTBalaji ইত্যাদি ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্ম থেকে কন্টেন্ট দেখতে পারবেন। তবে মনে রাখতে হবে, এই সেট টপ বক্স Netflix-এর কোনো কন্টেন্ট অফার করবে না।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.