রিচার্জ না করলেও বন্ধ হবেনা টিভি, কিভাবে D2h, Tata sky ও Dish tv গ্রাহকরা লোন নেবেন জানুন

d2h-tata-sky-and-dish-tv-offering-credit-for-uninterrupted-service-during-lockdown

কোভিড-১৯ কে রোধ করার সর্বোপরি ও একমাত্র উপায়-গৃহবন্দী দশা। এই দশাতে একমাত্র ঘরোয়া বিনোদন বলতে কেবল টেলিভিশন। টেলিভিশনের নানা অনুষ্ঠান, প্রদর্শিত সিনেমা বহির্মুখী মানুষদের এই মুহূর্তে আনন্দ প্রদান করে রেখেছে অন্দরে। এছাড়াও ভাইরাস সম্বন্ধিত নানা খবর ও তার কি প্রতিকার হতে পারে তা নিয়েও সতর্ক হচ্ছে জনগণ মিডিয়াগুলির মাধ্যমে। কিন্তু দোকানপাট বন্ধ থাকায় এবং অর্থাভাবে অনেকেই এখন টিভি রিচার্জ করতে গিয়ে সমস্যায় পড়ছেন। তবে গ্রাহকদের চিন্তার অবসান ঘটিয়ে দেশের অন্যতম তিনটি বড় ডিটিএইচ কোম্পানি, D2h,Tata sky ও Dish tv নিয়ে এলো ক্রেডিটের সুবিধা। যেখানে গ্রাহকরা নিরবিচ্ছিন্ন পরিষেবার আনন্দ নিতে পারবেন। আসুন এই সুবিধা সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Videocon D2h কি সুবিধা দিচ্ছে :

প্রথমেই কথা বলি ভিডিওকন ডি২এইচ সম্পর্কে। কোম্পানি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন লকডাউনে কারো পরিষেবা বন্ধ করা হবেনা। দোকানপাট বন্ধ থাকার জন্য গ্রাহকরা যেহেতু রিচার্জ করতে অসুবিধায় পড়ছেন, তাই কোম্পানি ক্রেডিটের সুবিধা দিচ্ছে। এরজন্য গ্রাহকদের পরে সার্ভিস চার্জ ছাড়াও অতিরিক্ত ১০ টাকা চার্জ দিতে হবে।

Tata sky ও দিচ্ছে একই সুবিধা :

Tata sky এর গ্রাহকরা যদি অসমর্থ হন রিচার্জ করতে, তাহলে পরিষেবা বন্ধ হওয়ার সতর্কীকরণ পাওয়ার সাথে সাথেই ক্রেডিটের জন্য মিসকল দিয়ে পরিষেবা চালু রাখতে পারেন। এরজন্য ০৮০-৬১৯৯৯৯২২ নম্বরে মিসকল করতে হবে। মনে রাখবেন আপনার রেজিস্টার নম্বর থেকে মিসকল করতে হবে। কোম্পানি এই ক্রেডিটের জন্য অতিরিক্ত চার্জ নেবে না।

নিরবিচ্ছিন্ন পরিষেবা দেবে Dish tv :

Dish tv -এর গ্রাহকরা ক্রেডিট বা লোনের জন্য রেজিস্টার্ড নম্বর থেকে মিসকল করতে পারবেন ১৮০০-২৭৪-৯০৫০ নম্বরে। সাথে সাথেই কোম্পানি আপনার অ্যাকাউন্টে ক্রেডিট উপলব্ধ করবে। টাটা স্কাইয়ের মতো ডিশ টিভি ও গ্রাহকদের থেকে অতিরিক্ত কোনো চার্জ নেবে না।