দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যানে এগিয়ে রিলায়েন্স জিও

  

টেলিকম কোম্পানিগুলো গ্রাহক ধরতে নতুন নতুন প্ল্যান লঞ্চ করছে। এই প্ল্যানগুলো বেশির ভাগই প্রিপেড প্ল্যান। তবে শুধু প্রিপেড প্ল্যান লঞ্চ নয়, গ্রাহকদের প্রয়োজনের কথা মাথায় রেখে ভয়েস কলের উপর থেকে গুরুত্ব কমিয়ে কোম্পানিগুলো ডেটার উপর জোর দিচ্ছে। এখন আমরা ফোনে কথা বলার থেকে ইন্টারনেট ব্রাউজিং বেশি পছন্দ করি। এই কারণে প্রায় সমস্ত টেলিকম কোম্পানি এখন দৈনিক ১.৫ জিবি ডেটা অফার করে।

তবে এমন অনেক গ্রাহক আছেন যাদের দৈনিক ১.৫ জিবি ডেটা ও কম পড়ে যায়। এই সমস্ত গ্রাহকদের জন্য কোম্পানিগুলো বেশি ডেটার প্ল্যান ও এনেছে। আজ আমরা কথা বলবো জিও, ভোডাফোন, এয়ারটেল ও বিএসএনএল এর দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যান নিয়ে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

জিও ২৯৯ টাকার প্ল্যানে ৩ জিবি দৈনিক ডেটা :

জিওর ২৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল/এসটিডি কলের সাথে রোজ ১০০ এসএমএস পাবে। এছাড়াও দেওয়া হয় প্রতিদিন ৩ জিবি ডেটা। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন। অর্থাৎ জিও-র এই প্ল্যানে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে।

এয়ারটেল ৩৪৯ টাকার প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা :

এয়ারটেল তাদের ৩৪৯ টাকার প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা অফার করে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ডেটা ছাড়াও গ্রাহকরা এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল ও দৈনিক ১০০ টি করে এসএমএস পাবে।

ভোডাফোন ৩৪৯ টাকার প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা :

ভোডাফোনের এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানেও গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটা পাবে। এছাড়াও গ্রাহকদেরকে FUP লিমিট ছাড়াই আনলিমিটেড কলের সুযোগ দেওয়া হয়। আবার এয়ারটেলের মতো প্রতিদিন ১০০ এসএমএস ও পাওয়া যাবে।

BSNL ৩৯৯ টাকার প্ল্যানে রোজ ৩ জিবি ডেটা :

প্রথমেই বলে রাখি বিএসএনএল এর অনেক প্রমোশনাল অফার থাকে। যেখানে অনেক কমেই ৩ জিবি ডেটা পাওয়া যায়। তবে BSNL সাধারণ ভাবে ৩৯৯ টাকায় ৩ জিবি ডেটা দিয়ে থাকে। এখানে দৈনিক ও সাপ্তাহিক লিমিটের সাথে ভয়েস কলের সুযোগ পাওয়া যাবে। আবার প্রতিদিন ১০০ এসএমএস ও পাওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : রিলায়েন্স জিও ফাইবার গোল্ড প্ল্যান আপনার জন্য সেরা বিকল্প, জানুন কারণ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন