মুখের কথায় চলবে টিভি, অ্যালেক্সা সাপোর্ট সহ লঞ্চ হল ৪৩ ইঞ্চির Daiwa D43QFS

daiwa-d43qfs-launched-in-india-with-built-in-alexa-support-price-rs-24490

ভারতে উঠতি ইলেকট্রনিক্স প্রোডাক্ট নির্মাতাদের মধ্যে অন্যতম Daiwa। ইতিমধ্যেই কোম্পানিটি একাধিক স্মার্ট টিভি বাজারে এনেছে। সম্প্রতি Daiwa D43QFS নামে আরও একটি স্মার্ট টিভি লঞ্চ করে কোম্পানিটি তাদের প্রোডাক্ট রেঞ্জ প্রসারিত করলো। এই টিভিতে ফুল এইচডি ডিসপ্লে, বিল্ট ইন অ্যালেক্সা সাপোর্ট, ২০ ওয়াট স্টেরিও স্পিকার প্রভৃতি ফিচার আছে।

Daiwa D43QFS এর দাম

৪৩ ইঞ্চির Daiwa D43QFS এর ভারতে দাম রাখা হয়েছে ২৪,৪৯০ টাকা। এটি কোম্পানির অনলাইন স্টোর ছাড়াও বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে। এছাড়াও অফলাইনে বড় বড় রিটেল স্টোরেও টিভিটি উপলব্ধ।

Daiwa D43QFS এর স্পেসিফিকেশন

Daiwa D43QFS স্মার্ট টিভিতে আছে ৪৩ ইঞ্চির ফুল এইচডি (১৯২০ x ১০৮০ পিক্সেল) ডিসপ্লে। আবার উন্নত পিকচার কোয়ালিটির জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ান্টাম লুমিনিট প্রযুক্তি। এছাড়াও এখানে ক্রিকেট, সিনেমা সহ বিভিন্ন মোড উপলব্ধ। এই টিভির প্রধান আকর্ষণ বিল্ট ইন অ্যামাজন অ্যালেক্সা সাপোর্ট। যার মাধ্যমে বিভিন্ন কমান্ড দিয়ে কাজ তো করাতেই পারবেন, সাথে স্মার্ট হোম ডিভাইস, যেমন ফ্যান, লাইট, সিসিটিভি প্রভৃতি নিয়ন্ত্রণ করা যাবে।

এই টিভিতে সারাউন্ড সাউন্ড সহ ২০ ওয়াট স্টেরিও স্পিকার আছে। টিভিটি কোয়াড কোর এ৫৩ প্রসেসর, ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ সহ এসেছে। এতে অ্যান্ড্রয়েড ৮.০ বেসড Big Wall UI পাবেন। এতে নেটফ্লিক্স, হটস্টার, ভুট এর মত অ্যাপ সাপোর্ট সহ ২৫,০০০ ঘণ্টার কনটেন্ট প্রিলোডেড আছে। টিভিটিতে পাবেন তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট। এছাড়াও রিমোটে ডিজনি + হটস্টার এবং সনিলিভ এর জন্য ডেডিকেটেড বাটন উপলব্ধ।