Daiwa বাজারে আনলো ৫০ ইঞ্চি স্ক্রিনের মেড ইন ইন্ডিয়া স্মার্টটিভি D50162FL

Daiwa D50162FL launched in India with frameless design price specifications

Daiwa ভারতে তাদের টিভির সম্ভারে আজ ৫০ ইঞ্চি (১২৬সেমি) স্ক্রিন সাইজের আরো একটি স্মার্ট টিভি যুক্ত করলো। সদ্য লঞ্চ হওয়া 4K UHD স্মার্টটিভি -টির মডেল নম্বর রাখা হয়েছে ‘D50162FL’। নবাগত এই টিভির বিশেষত্বের কথা বললে, এতে থাকা ফ্রেমহীন ‘ওয়াইড-রেঞ্জ’ স্ক্রিন স্ট্রাকচার, গ্রাহকদের টেলিভিশন দেখার অভিজ্ঞতাকে করে তুলবে আরো মনোরম। এছাড়া, এই মডেলটিতে কালার এনহান্সমেন্ট প্রযুক্তির জন্য এইচডিআর ১০ সাপোর্ট থাকছে, ফলে অন্ধকারের মধ্যেও টিভিতে ছবি দেখতে কোনো সমস্যা হবে না। তাহলে আসুন Daiwa-র এই নতুন স্মার্টটিভির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Daiwa D50162FL স্মার্টটিভি দাম ও লভ্যতা :

Daiwa-এর D50162FL মডেল নম্বরের এই স্মার্টটিভির ভারতীয় বাজারে মূল্য ধার্য করা হয়েছে ৩৯,৯৯৯টাকা। প্রসঙ্গত বলে রাখি, এই টিভির ওপর ক্রেতারা এক বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন। এছাড়া My Daiwa App-এ নির্দিষ্ট প্রোডাক্টটি রেজিস্টার করলে ক্রেতা ডিসপ্লে প্যানেলের জন্য আরো এক বছরের অতিরিক্ত ওয়ারেন্টিও পাবেন।

Daiwa D50162FL স্মার্টটিভির স্পেসিফিকেশন :

এই স্মার্টটিভি -টি ফ্রেম বা বেজেলহীন ডিজাইন সহ এসেছে। টিভিটির ভিউং অ্যাঙ্গেল ১৭৮° এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯৩%। ডিসপ্লের কথা বললে উক্ত মডেলটি, ৩৮৪০x২১৬০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন, এইচডিআর ১০ সাপোর্ট ও ১.৭ বিলিয়ন কালারের কোয়ান্টাম লুমিনিট টেকনোলজি সহ উপলব্ধ। এখানে ক্রেতারা পেয়ে যাচ্ছেন ‘সিনেমা মোড’, ক্রিকেট মোড’ -এর মতো একাধিক পিকচার মোড, যা তারা ইচ্ছানুসারে পাল্টাতে পারবে। এছাড়া উৎকর্ষ সাউন্ড সিস্টেমের জন্য এতে থাকছে, ২০ ওয়াটের বক্স স্পীকার এবং dbx-tv অডিও টেকনোলজির সঙ্গে থাকছে পাঁচটি সাউন্ড মোড। ফলে ক্রেতারা ঘরে বসেই এই স্মার্টটিভির মাধ্যমে সিনেমাটিক অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। কিন্তু এসব ছাড়াও স্মার্টটিভি-টির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট হল, ভলিউম নিয়ন্ত্রণের জন্য এতে থাকা AI টেকনোলজি, যা মুভি বা সংবাদের মাঝে আসা বিজ্ঞাপন গুলোর অতিরিক্ত সাইন্ড নয়েজকে স্বয়ংক্রিয় ভাবে কমিয়ে দেবে।

অপারেটিং সিস্টেম হিসেবে এটিতে রাখা হয়েছে অ্যান্ড্রয়েড ৯ এবং ইউজার ইন্টারফেস হিসাবে টিভিতে থাকছে Daiwa-র নিজস্ব ‘The BigWall UI’ ফিচার। যার ফলে ক্রেতারা টিভিতেই ডিজনি + হটস্টার, জি ফাইভ, ভুট -এর মতো ওটিটি প্ল্যাটফর্মগুলিকে অ্যাক্সেস করার সুবিধে পেয়ে যাবেন৷ এছাড়া ইউআই ফিচারের অন্তর্গত টিভিতে একটি নিজেস্ব সার্চ ইঞ্জিন আছে, যা ইউজারদের পছন্দসই মুভি বা শো গুলিকে চোখের নিমেষে পেশ করে দেবে টিভি স্ক্রিনে। অতিরিক্ত ভাবে এতে রয়েছে ভয়েস কমেন্ডের মতো ফিচারও।

এই স্মার্টটিভিটি এ-৫৫ কোয়াড কোর প্রসেসর ও Mali-G31 MP2 GPU দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এতে রয়েছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম। কানেক্টিভিটির জন্য এতে থাকছে, ২.৪ গিগাহার্টজ ওয়াই-ফাই, ব্লুটুথ, তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি অপটিকাল আউট পোর্ট, ইথারনেট পোর্ট এবং একটি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন