৫১ হাজার টাকা পর্যন্ত ছাড়ে কিনুন Datsun Redi-Go, Go এবং Go+

Nissan-এর মালিকানাধীন Datsun ভারতে তার সবকটি মডেলের ওপরেই ইয়ার-ইন্ড বেনিফিটের ঘোষণা করে দিয়েছে। ৩১শে ডিসেম্বর পর্যন্ত চলা এই অফারপর্বে ভ্যারিয়েন্ট অনুযায়ী ড্যাটসনের Redi-Go, Go এবং Go+ গাড়ির ওপর পাওয়া যাবে ইয়ার-ইন্ড বোনাস, ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ ও কর্পোরেট অফার। এরফলে আপনি কিছুটা সস্তায় Datsun এর মডেলগুলি কিনতে পারবেন। আসুন দেখে নিই কোন মডেলের ওপর কি অফার আছে।

Datsun Redi-Go (এক্স-শোরুম দাম ২.৮৯ লক্ষ-৪.৮৭ লক্ষ টাকা)

Datsun-এর এন্ট্রি লেভেল redi-Go গাড়ির ওপর পাওয়া যাচ্ছে ১১,০০০ টাকার ইয়ার-ইন্ড বোনাস। এছাড়াও থাকছে ৯,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট (এক্সচেঞ্জ অফার কোম্পানির এনআইসি এনাবল্ড ডিলারশিপেই একমাত্র উপলব্ধ)। এছাড়া এই গাড়ির ওপর থাকবে ৫,০০০ টাকার কর্পোরেট অফার। অর্থাৎ এই গাড়ির ওপর গ্রাহক সর্বাধিক ৪৫,০০০ টাকার ছাড় পেতে পারেন।

Datsun Go (এক্স-শোরুম দাম ৩.৯৯ লক্ষ-৬.৪৫ লক্ষ টাকা)

Datsun Redi Go গাড়ির ওপর ১১,০০০ টাকা ইয়ার ইন্ড বোনাস থাকছে। এছাড়া এই গাড়ির সাথে পাওয়া যাবে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং সমমূল্যের (২০,০০০টাকার) এক্সচেঞ্জ বেনিফিট (এক্সচেঞ্জ অফার কোম্পানির এনআইসি এনাবল্ড ডিলারশিপেই একমাত্র উপলব্ধ)। সব মিলিয়ে এই গাড়ির ওপর ৫১,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে।

Datsun Go+ (এক্স-শোরুম দাম ৪.২০ লক্ষ-৬.৯০ লক্ষ টাকা)

Datsun Go+ গাড়ির ওপর ডিসেম্বর মাস জুড়ে পাওয়া যাবে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১১,০০০ টাকার ইয়ার ইন্ড বোনাস। অর্থাৎ গ্রাহকেরা সর্বমোট ৪৬,০০০ টাকার বেনিফিট এই গাড়ি কেনার সময় পাবেন।

ড্যাটসনের এই ইয়ার ইন্ড অফার redi-Go, Go এবং Go Pus-এর ভ্যারিয়েন্ট এবং লোকেশন অনুযায়ী পরিবর্তিত হতে পারে। এই ব্যাপারে বিস্তারিত জানতে আপনার নিকটবর্তী Datsun অথোরাইজড ডিলারশিপে অতিসত্বর যোগাযোগ করুন।