Datsun-এর গাড়ি কিনুন চল্লিশ হাজার টাকা পর্যন্ত ছাড়ে, স্টক সীমিত

Datsun-এর Redi-Go, Go, এবং Go+ মডেলের গাড়ির উপর অফারগুলি প্রযোজ্য

datsun-redi-go-plus-car-offer-get-discounts-up-to-rs-40000-in-november

ডাটসন ইন্ডিয়া (Datsun India) এ মাসে প্রত্যেকটি গাড়ির উপর ৪০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার করছে। ভারতে সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, Redi-Go, Go, এবং Go+ মডেলের গাড়ির উপর অফারগুলি প্রযোজ্য। ক্যাশ বেনিফিট, এক্সচেঞ্জ বোনাস, এবং কর্পোরেট বোনাস মিলিয়ে মোট ৪০ হাজার টাকার লাভ নিতে পারবেন গ্রাহকেরা। নভেম্বর ৩০ অথবা স্টক থাকা পর্যন্ত অফারটি চলবে। ভ্যারিয়েন্ট ও শোরুমের অবস্থান অনুযায়ী অফারটির সুযোগ-সুবিধা ভিন্ন হতে পারে।

Datsun Redi-Go (এক্স-শোরুমের দাম ৩.৯৮ লক্ষ – ৪.৯৬ লক্ষ টাকা)

Datsun-এর এন্ট্রি লেভেল redi-Go গাড়ির ওপর পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার নগদ ছাড়। এছাড়াও থাকছে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট অফার। অর্থাৎ এই গাড়ির ওপর গ্রাহক সর্বাধিক ৪০,০০০ টাকার ছাড় পেতে পারেন।

Datsun Go (এক্স-শোরুমের দাম ৪.০২ লক্ষ – ৬.৫১ লক্ষ টাকা)

Datsun Redi Go গাড়ির ওপর ২০,০০০ টাকার ক্যাশ বেনিফিট থাকছে। এছাড়া এই গাড়ির সাথে পাওয়া যাবে সমমূল্যের (২০,০০০ টাকার) এক্সচেঞ্জ বোনাস। সব মিলিয়ে এই গাড়ির ওপর ৪০,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে।

Datsun Go+ (এক্স-শোরুমের দাম ৪. ২৬ লক্ষ – ৭ লক্ষ টাকা)

Datsun Go+ গাড়ির ওপর নভেম্বর মাস জুড়ে পাওয়া যাবে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অর্থাৎ গ্রাহকেরা সর্বমোট ৪০,০০০ টাকার বেনিফিট এই গাড়ি কেনার সময় পাবেন।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷