দাম মাত্র ১০৯৯ টাকা, Defy BassX DWH01 দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সাথে বাজারে হাজির

Defy BassX DWH01 ওয়্যারলেস হেডফোনটি আজ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে

defy-bassx-dwh01-wireless-headphone-launched-in-india-price-rs-1099

বিখ্যাত ভারতীয় শিল্পী গুরু রানধাওয়া নির্মিত দেশীয় অডিও ব্র্যান্ড Defy, BassX DWH0 নামের একটি নতুন ওয়্যারলেস হেডফোন লঞ্চ করল। হেডফোনটি শ্রবণের দিক থেকে যেমন আরামদায়ক তেমনই আছে উন্নতমানের অডিও কোয়ালিটি। এছাড়া রয়েছে ৪০মিমি ড্রাইভার, ব্লুটুথ ভার্সন ৫.০, ১৫ ঘন্টার ব্যাটারি লাইফ, ডুয়াল-পেয়ারিং মোড। আসুন Defy BassX DWH01 ওয়্যারলেস হেডফোনের দাম, প্রাপ্যতা ও সমস্ত ফিচার জেনে নেওয়া যাক।

Defy BassX DWH01 দাম ও প্রাপ্যতা

Defy BassX DWH01 ওয়্যারলেস হেডফোনটি আজ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে। হেডফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ১,০৯৯ টাকা। সঙ্গে মিলছে ১ বছরের ওয়্যারেন্টি।

Defy BassX DWH01 ফিচার

Defy BassX DWH01 ওয়্যারলেস হেডফোনটিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে একে দীর্ঘক্ষণ ব্যবহার করলেও কোনো রকম কষ্ট বা অস্বস্তি না হয়। নির্মাণে ব্যবহার করা হয়েছে হালকা ওজনের এবিএস (ABS) প্লাস্টিক ফ্রেম, উন্নতমানের ফক্স লেদার এবং ফোমের ইয়ারকাপ। ফলে আরাম প্রদানের পাশাপাশি যাতে বাইরের শব্দ না প্রবেশ করতে পারে তা নিশ্চিত করে হেডফোনটি। তাছাড়া ইয়ারকাপ দু’টি ঘাম প্রতিরোধ ক্ষমতা বিশিষ্ট, ফলে সারাদিন ব্যবহারের জন্য একেবারে আদর্শ।

সংস্থার দাবি, গান শোনা বা ফোনে কথা বলে যে কোনো উদ্দেশ্যে ব্যবহারের ক্ষেত্রেই আপনার কানে কোনো রকম চাপ পড়বে না। এছাড়া পারফরম্যান্সের দিক থেকেও হেডফোনটি দুর্দান্ত। এতে আছে ৪০মিমি (mm) ড্রাইভার যেটি আপনার পূর্বের গান শোনার অভিজ্ঞতাকে আমূল পাল্টে দিতে পারে। আছে ইন-বিল্ড নয়েজ ডিফানিং অডিও প্রযুক্তি, যা পারিপার্শ্বিক শব্দ প্রবেশে বাধা দেয়। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ভার্সন ৫.০, যা কোনো ডিভাইসের সাথে দ্রুত সংযুক্ত হতে সাহায্য করে।

ব্যাটারি লাইফের দিক থেকে, সংস্থার দাবি, Defy BassX DWH01 হেডফোনটি একবার চার্জে ১৫ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যায়। সঙ্গে আছে টাইপ-সি চার্জিং পোর্ট, যার মাধ্যমে দ্রুত চার্জ হয়। ইয়ারকাপের গায়ে একটি প্যানেল আছে যার মাধ্যমে মিউজিক ট্র্যাক, ফোন কল রিসিভ এবং গুগল অ্যাসিস্ট্যান্ট বা সিরি অ্যাক্সেস করা সম্ভব।

সর্বশেষ, এই হেডফোনে আছে ডুয়াল-পেয়ারিং মোড। এর মাধ্যমে আপনি কলগুলির মধ্যে স্যুইচ করে নেটফ্লিক্সে আপনার পছন্দের ওয়েব সিরিজের সিজন শেষ করে নিতে পারবেন। উল্লেখ্য, এই ফিচারের মাধ্যমে স্মার্টফোনের সঙ্গে একযোগে ল্যাপটপ বা ট্যাবলেটও সংযুক্ত করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।