৫০,০০০ টাকার কমে Dell-এর সেরা ল্যাপটপ দেখে নিন

dell-top-5-laptops-under-rs-50000-in-india
৫০,০০০ টাকার কমে সেরা Dell ল্যাপটপ

আপনারা যারা ওয়ার্ক-ফ্রম-হোম, ই-লার্নিং বা গেম খেলার জন্য ভালো মানের কিন্তু কম দামের ল্যাপটপ খুঁজছেন, তাদের জন্য আজ আমরা Dell-এর এমন কয়েকটি মিড-রেঞ্জ ল্যাপটপের খোঁজ দেব। আমেরিকার কোম্পানিটি বিগত কয়েক বছরে ভারতীয় বাজারে বেশ কয়েকটি কম দামি ল্যাপটপ লঞ্চ করেছে, যার মধ্যে Vostro এবং Inspiron সিরিজের কিছু ল্যাপটপ অন্তর্ভুক্ত আছে। এই প্রত্যেকটি ল্যাপটপেই অ্যাডভ্যান্স প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম সাপোর্ট পাওয়া যাবে। এই ল্যাপটপগুলি দাম ৫০,০০০ টাকার কম রাখা হয়েছে।

Dell 14 (2021) Thin & Light Laptop: ৩৯,০৫৬ (১২% ডিসকাউন্ট)

১৪ ইঞ্চির ডিসপ্লে যুক্ত এই ল্যাপটপে, ৪ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট এইচডিডি + ২৫৬ জিবি এসএসডি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। এটি উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। আর, মাইক্রোসফ্ট অফিস হোম এবং স্টুডেন্ট ২০১৯ ভার্সন প্রি-ইনস্টল করা থাকছে। ৪০,০০০ টাকার কম দামের এই ল্যাপটপটি অফিসের কাজ বা অনলাইন ক্লাসের জন্য উপযুক্ত।

Dell Vostro 3405 14-inch Laptop: ৪৭,০৯০ (৭% ডিসকাউন্ট)

১৪ ইঞ্চির ডিসপ্লের সাথে আসা ডেল ভোস্ট্রো, ইন্টিগ্রেটেড গ্রাফিক্স সহ রাইজেন ৫-৩৫০০ইউ প্রসেসর দ্বারা চালিত হবে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এটি উইন্ডোজ ১০ ভার্সনে কাজ করবে। এই ল্যাপটপে, ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট এসএসডি পাওয়া যাবে। ১.৫৮ কিলো ওজনের এই ডেল ল্যাপটপটি গেমারদের জন্য খুবই ভালো বিকল্প হতে পারে।

Dell Inspiron 3505 15.6-inch FHD Laptop: ৪৫,৮৪৯ (৮% ডিসকাউন্ট)

ডেল ইনস্পিরণ ল্যাপটপে আছে ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে প্যানেল। স্মুথ পারফরম্যান্সের জন্য থাকছে এএমডি রাইজেন ৩ ৩২৫০ইউ প্রসেসর। এরই সাথে ইন-বিল্ট গ্রাফিক্সও রয়েছে। এই ডিভাইসে ডিফল্ট রূপে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি এসএসডি পাওয়া যাবে। এছাড়া, মাইক্রোসফ্ট অফিস ২০১৯ এবং উইন্ডোজ ১০ ওএস ভার্সন প্রি-ইনস্টল অবস্থায় পেয়ে যাবেন ইউজাররা। ডেল সংস্থার এই মিড-রেঞ্জ ল্যাপটপ একটানা ৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করবে।

Dell Inspiron 3501 15.6-inch FHD Laptop: ৪৪,৯৯০ (৮% ডিসকাউন্ট)

৩৫০১ মডেল নম্বর যুক্ত এই ডেল ইনস্পিরণ ল্যাপটপে ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) অ্যান্টি-গ্লেয়ার LED ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে, ৪ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি M.2 PCIe NVMe এসএসডি বর্তমান। এটি, ইন্টিগ্রেটেড ইন্টেল গ্রফিক্স কার্ড সহ ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসরে চলবে। এতেও উইন্ডোজ ১০ ওএস পাওয়া যাবে। ডেল ইনস্পিরন ৩৫০১ ল্যাপটপ সফ্ট মিন্ট কালারে উপলব্ধ

Dell Vostro 3400 14-inch FHD Laptop: ৪১,০৯০ (৭% ডিসকাউন্ট)

উইন্ডোজ ১০ ওএস ভার্সনে চলা এই ডেল ভোস্ট্রো সিরিজের ল্যাপটপে ১৪ ইঞ্চির ফুল এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) অ্যান্টি-গ্লেয়ার LED ডিসপ্লে আছে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে, ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩-১১১৫জি৪ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে থাকছে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড এসএসডি। এই ল্যাপটপে ইন্টিগ্রেটেড গ্রাফিক্স কার্ড রয়েছে। আর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, দুটি ইউএসবি ৩.২ জেনার-১ পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, একটি ইথারনেট পোর্ট, একটি এসডি মিডিয়া কার্ড রিডার পোর্ট এবং একটি হেডসেট জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।