Dish TV ইউজারদের জন্য সুখবর, লকডাউনে বিনামূল্যে ৩০ দিন পর্যন্ত টিভি দেখার সুযোগ

Dish TV announces up to 30 days free service on long term recharge plans

গ্রাহক ধরতে Tata Sky, Sun Direct -এর মত ডিটিএইচ কোম্পানিগুলিকে সম্প্রতি লোভনীয় সব অফার নিয়ে আসতে দেখা যাচ্ছিল। সেক্ষেত্রে, পিছিয়ে থাকলো না জি (Zee) গ্রুপ পরিচালিত ভারতের দ্বিতীয় বৃহত্তম ডাইরেক্ট-টু-হোম (DTH) অপারেটর Dish TV -ও। হালফিলে এই জনপ্রিয় ডিটিএইচ (DTH) সংস্থাটি জানিয়েছে, লকডাউনের মধ্যে যাতে মানুষ বাড়ি বসে বিরক্ত না হন, তাই তারা ৩০ দিন পর্যন্ত নিখরচায় পরিষেবা সরবরাহ করবে।

তবে জানিয়ে রাখি, Dish TV ঘোষিত এই বিনামূল্যের অফারটি শুধুমাত্র কোম্পানির দীর্ঘমেয়াদি প্ল্যানগুলির জন্যই প্রযোজ্য। এক্ষেত্রে, গ্রাহকরা ৩ মাস বা তার অধিক, ৬ মাস বা তার অধিক এবং ১২ মাস বা তার অধিক বৈধতা সম্পন্ন বেশ কয়েকটি ‘লং-টার্ম’ প্ল্যানের মধ্যে থেকে, পছন্দসই যেকোনো একটি প্ল্যান বেছে নিলেই ৩০ দিন পর্যন্ত বিনামূল্যে টিভি দেখার সুবিধা পেয়ে যাবেন। তাহলে আসুন অফারটি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

দীর্ঘমেয়াদি প্ল্যানগুলির জন্য Dish TV -এর রিচার্জ অফার :

Dish TV তাদের গ্রাহকদের একাধিক ‘লং-টার্ম’ প্যাকেজ অফার করে। যার মধ্যে নানাবিধ রিচার্জ রেট যুক্ত এইচডি (HD) এবং এসডি (SD) চ্যানেল সংমিশ্রিত প্যাক রয়েছে। এবার আসা যাক কোম্পানিটির দীর্ঘমেয়াদি প্ল্যানগুলির রিচার্জ অফারের ক্ষেত্রে, যেসকল গ্রাহকেরা ৩ মাস বা তার বেশি বৈধতাযুক্ত চ্যানেল প্যাক কিনবেন তারা পেয়ে যাবেন ৭ দিনের জন্য নিখরচায় ডিটিএইচ পরিষেবা। অন্যদিকে, ৬ মাস বা তার অধিক এবং ১২ মাস বা তার অধিক বৈধতাযুক্ত প্যাকেজের ক্ষেত্রে গ্রাহকেরা পাবেন যথাক্রমে ১৫ দিন এবং ৩০ দিনের জন্য বিনামূল্যে টিভি দেখার সুযোগ। সর্বোপরি, ১২ মাসের দীর্ঘমেয়াদি প্ল্যান ব্যবহারকারীদের, কোম্পানি বিনামূল্যে সেট-টপ বক্স (Set-Top Box) বদল করে দেওয়ার সুবিধাও দেবে।

কীভাবে আপনি চ্যানেল প্যাক রিচার্জ করবেন ?

আপনি একাধিক উপায়ে আপনার পছন্দের চ্যানেল প্যাক রিচার্জ করতে পারবেন। সেক্ষেত্রে, প্রথম বিকল্প হিসাবে, আপনি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি রিচার্জ করতে পারেন। এর জন্য, আপনাকে ওয়েবসাইটে থাকা ‘Quick Recharge’ সেকশনে চলে যেতে হবে। এরপর, সেখানে ভিসি নম্বর (VC number) বা আরএমএন (RMN) নম্বর এন্টার করে আপনি প্যাকটি রিচার্জ করে নিতে পারবেন। এখান থেকে গ্রাহকেরা চাইলে অতিরিক্ত কিছু টাকা দিয়ে নতুন চ্যানেল যুক্ত করতে বা তাদের চ্যানেল প্যাককে কাস্টমাইজ করতেও পারবেন।

নতুবা, আপনি গুগল পে (Google Pay) বা ফোনপে (PhonePe) -এর মতো অন্যান্য পেমেন্ট অ্যাপ্লিকেশনের থেকেও নতুন প্যাক বা আপনার Dish TV অ্যাকাউন্টটি রিচার্জ করতে পারেন। এর জন্য, প্রথমেই আপনাকে নির্দিষ্ট পেমেন্ট অ্যাপটি খুলতে হবে। তারপর, Dish TV অ্যাকাউন্ট রিচার্জ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য এন্টার করুন। এবার আপনি যে রিচার্জ প্ল্যানটি কিনতে চান সেটিকে বেছে নিয়ে পেমেন্ট করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।