কোভিড পরিস্থিতিতে গ্রাহকদের জন্য বিনামূল্যে একাধিক অফার নিয়ে এল Dish TV

dish-tv-d2h-introduces-free-offers-for-customers

করোনাকালে ইউজারদের সুবিধার্থে এবং তাদের খুশির কথা মাথায় রেখে দেশের অন্যতম বৃহত্তম ডাইরেক্ট-টু-হোম (DTH) অপারেটর Dish TV গ্রাহকদের জন্য কয়েকটি নতুন অফার চালু করেছে। ভারতে COVID-19-এর দ্বিতীয় ঢেউ এবং লকডাউনের কারণে জনগণ যে সকল সমস্যার সম্মুখীন হচ্ছে তার সাথে এই অফারগুলি সামঞ্জস্যপূর্ণ। DTH অপারেটরটি যত তাড়াতাড়ি সম্ভব টিকাপ্রাপ্ত গ্রাহকদের পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়াও, Dish TV হাসপাতালে ভর্তি রোগীদের তাদের প্রিয় টিভি শো এবং চলচ্চিত্রের মাধ্যমে মনোরঞ্জন করতেও সহায়তা করবে। আসুন Dish TV কর্তৃক প্রবর্তিত ফ্রি অফারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

প্রথমত, সংস্থাটি টিকাপ্রাপ্ত গ্রাহকদের বিনামূল্যে একদিন এন্টারটেনমেন্ট সার্ভিস প্রদান করবে। যদি গ্রাহক সংশ্লিষ্ট ওয়েবসাইটে টিকা নেওয়ার নথি/প্রমাণ আপলোড করতে পারেন তবেই তিনি Dish TV-র পক্ষ থেকে দেওয়া এই সার্ভিস পাওয়ার যোগ্য হবেন।

এছাড়াও, Dish TV হাসপাতালে ভর্তি ব্যক্তিদের মনোরঞ্জনেও সহায়তা করবে। হাসপাতালের ভিতরে মেজাজ হালকা রাখতে, Dish TV প্রতিষ্ঠানগুলিকে বিনামূল্যে তার সার্ভিস অফার করবে। যে কোনও হাসপাতাল বা নার্সিংহোম যেখানে ইতিমধ্যে একটি Dish TV বা D2h কানেকশন রয়েছে, তারা সংস্থার পক্ষ থেকে তাদের বিদ্যমান প্ল্যানে এক মাসের ফ্রি সার্ভিস পাবেন। এই অফারটি সেইসব হাসপাতালগুলির ক্ষেত্রেও প্রযোজ্য হবে যারা সম্প্রতি তাদের কানেকশন রিচার্জ করেনি। যখনই তারা রিচার্জ করবে, তখন তারা যে প্ল্যানে রিচার্জ করবে তাতে তারা সংস্থার কাছ থেকে এক মাসের বিনামূল্যে পরিষেবা পাবে।

যারা জানেন না তাদের বলে রাখি, গত বছর Dish TV এবং D2h উভয়ই Dish Positive এবং D2h Positive নামে নতুন চ্যানেল লঞ্চ করেছিল। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়কে (Ministry of Health and Family Welfare) ইউজারদের কাছে COVID-19 সম্পর্কে যাবতীয় সঠিক তথ্য প্রদানে সহায়তা করার উদ্দেশ্যে উভয় চ্যানেলকে তৈরি করা হয়েছিল। এর মাধ্যমে এও নিশ্চিত করা হয়েছিল যে, ইউজাররা ভেরিফাইড সোর্স থেকে কোভিড সংক্রান্ত তথ্য লাভ করছে।

করোনা আবহে Dish TV-র তরফ থেকে নেওয়া এই দুর্দান্ত উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। সত্যি কথা বলতে DTH ইন্ডাস্ট্রির কাছ থেকে সাধারণ মানুষ এরকম কিছু আশা করছিল, কারণ এই দুর্বিষহ পরিস্থিতিতে আমরা দেখতে পেয়েছি যে প্রায় প্রত্যেকটি সংস্থাই সাহায্যের জন্য দেশ তথা সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে, তা সে আর্থিক সাহায্যই হোক বা মানসিক। সম্প্রতি সমস্ত টেলিকম অপারেটররা অভাবী লোকেদের বিনামূল্যে রিচার্জ এবং বেনিফিট প্রদান করেছে। সাধারণ মানুষের সুবিধা ও সাহায্যার্থে এইভাবে প্রত্যেকটি সংস্থারই এগিয়ে আসা উচিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।