Dish TV গ্রাহকদের জন্য খারাপ খবর, বাড়ছে টিভি দেখার খরচ

dish-tv-discontinuing-happy-india-bouquet-pack-and-shifting-users-to-sony-happy-india-bouquet-pack

আপনি যদি Dish TV গ্রাহক হোন তাহলে আপনার জন্য খারাপ খবর। এবার আপনার টিভি দেখার খরচ এবার বেড়ে যেতে চলেছে। ভারতের জনপ্রিয় ডিটিএইচ প্ল্যাটফর্ম ডিশ টিভি তাদের জনপ্রিয় ৩০.৫০ টাকার Happy India Bouquet প্যাক ব্যবহারকারীদের অন্য একটি প্ল্যানে শিফট করে দিতে চলেছে। কোম্পানি আগামী ১ আগস্ট ২০২০ থেকে নিজেদের Happy India Bouquet প্যাক সম্পূর্ণরূপে বন্ধ করে দেবে। এই কারনেই ব্যবহারকারীদের অন্য প্ল্যানে শিফট করার পরিকল্পনা নেওয়া হচ্ছে। এই সিদ্ধান্তের ব্যাপারে কোম্পানি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে জানিয়েছে।

খরচ বাড়ছে Dish TV গ্রাহকদের:

ডিশ টিভির এই সিদ্ধান্তের ফলে, তাদের ৩০.৫০ টাকা প্রতি মাসের Happy India Bouquet প্ল্যান সাবস্ক্রাইবারদের এবারে Sony Happy India Bouquet প্যাকে শিফট করা হবে। যার জন্য মাসে খরচ হবে ৩৮.৫০ টাকা। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, এই নতুন প্যাকে ব্যবহারকারীরা আগের প্যাক এর সমস্ত চ্যানেল তো পাবেনই, পাশাপাশি আরও দুটি অতিরিক্ত চ্যানেল পাবেন। এই চ্যানেল দুটি হলো – Sony BBC, এবং Ten 3।

আপনি নিজের মতো চ্যানেল পছন্দ করতে পারবেন:

ডিশ টিভি নিজের ওয়েবসাইটে জানিয়েছে যে, এবার থেকে ব্যবহারকারীরা Sony India Bouquet প্যাকের চ্যানেল নিজের পছন্দমত বেছে নিতে পারবেন। এছাড়াও কোম্পানি জানিয়েছে যে, সাবস্ক্রাইবাররা ডিশ টিভির অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইটে গিয়ে সোনির চ্যানেল অথবা সোনি বুকে চ্যানেল সিলেক্ট করতে পারবেন। এর জন্য তাদেরকে অতিরিক্ত ৮.৮ টাকা থেকে ৮৫.৩০ টাকার মধ্যে থাকা Sony Happy India Bouquet সাবস্ক্রাইব করতে হবে।

কত টাকা দাম হবে সোনি চ্যানেলের:

চ্যানেলের আলাদা আলাদা দামের ব্যাপারে বলতে গেলে, সাবস্ক্রাইবারদের সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের জন্য দিতে হবে ১৯ টাকা। সোনি ম্যাক্স এর জন্য দিতে হবে ১৫ টাকা, সোনি টেন ৩ এর জন্য ১৭ টাকা, সোনি বিবিসি এর জন্য দিতে হবে ৪ টাকা এবং সোনি ওয়াহ এর জন্য দিতে হবে ১ টাকা। এছাড়াও কোম্পানি জানিয়েছে যে, সোনি পল চ্যানেলটি সম্পূর্ণ ফ্রি টু এয়ার চ্যানেলে হিসাবে অফার করা হবে।