Dish TV আনলো ধামাকা অফার, মাসিক ৪ টাকা খরচে পান বিশেষ পরিষেবা

Dish TV offering subscription with only rupees 4 monthly rental

ডিটিএইচ গ্রাহকদের জন্য রয়েছে একটি সুখবর। জনপ্রিয় ডিটিএইচ অপারেটর Dish TV নিয়ে এসেছে ‘Dish TV Mega Entertainment Sale’। এই সেলের দরুন সংস্থাটি ইউজারদের মাত্র ৪ টাকা মাসিক রেন্টালের বিনিময়ে সক্রিয় পরিষেবা দিচ্ছে। গত ২৮ আগস্ট থেকে ডিশ টিভির এই অফার শুরু হয়েছে, যার আজই শেষ দিন। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

গ্রাহকদের বিনোদনের জন্য Dish TV -র ২০টি অ্যাক্টিভ পরিষেবা রয়েছে। এই পরিষেবাগুলি পেতে গ্রাহকদের রোজ ৫.৬ টাকা দিতে হয়। ডিশ টিভি মেগা এন্টারটেইনমেন্ট সেলে বিশেষ অফারের আওতায় মাসে ৪ টাকা ব্যয় করে ইউজাররা, ওই ২০টি পরিষেবার মধ্যে থেকে নিজেদের পছন্দের যেকোনো পরিষেবা বেছে নেওয়ার সুযোগ পাবেন।

যেমন, আপনি যদি নতুন রান্না শিখতে চান, তবে এই অফারের মাধ্যমে আপনি অ্যাক্টিভ কুকিং চ্যানেলে সাবস্ক্রাইব করতে পারবেন। শুধু তাই নয়, যেকোনো ধরণের অ্যাক্টিভ চ্যানেলে আপনি সাবস্ক্রাইব করতে পারবেন। এর জন্য আপনাকে আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে ডিশ টিভির ১৮০০-২৭০-০২৮৩ নম্বরে মিস কল দিতে হবে।

এছাড়া, ডিশ টিভি মেগা এন্টারটেইনমেন্ট অফারে ইউজাররা আরো কয়েকটি সক্রিয় চ্যানেল দেখতে পাবেন। এই চ্যানেলগুলি ইউজারদের বিনোদন বিষয়ক বিভিন্ন কন্টেন্ট দেখানোর চেষ্টা করে। যেমন, আপনি যদি সিনেমা দেখতে ভালোবাসেন, তবে মুভিজ অ্যাক্টিভ সাবস্ক্রাইব করতে পারেন। আবার, আপনি যদি কৌতুক বা কমেডি উপভোগ করতে চান, তাহলে সেই ধরণের চ্যানেলের বিকল্পও পেয়ে যাবেন। প্রসঙ্গত, Dish TV -র বেশিরভাগ সক্রিয় চ্যানেলগুলি ইন্ডিয়ান কন্টেন্ট ক্রিয়েটর শেমারো (Shemaroo)-র দ্বারা পরিচালিত, তাই এগুলির কন্টেন্টের গুণমানও খুবই ভাল।