ডিশ টিভি গ্রাহকদের জন্য বড় সুখবর, এবার MX Player এর সমস্ত ভিডিও দেখবেন টিভিতে

এবার আপনারা নামকরা অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম MX Player এর বিভিন্ন কনটেন্ট পেয়ে যাবেন আপনার টিভিতে। সম্প্রতি ভারতের প্রথম সারির ডিটিএইচ প্রোভাইডার Dish TV যুক্ত হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম এমএক্স প্লেয়ারের সঙ্গে। এমএক্স প্লেয়ার সম্প্রতি হয়ে উঠেছে ভারতের সবথেকে বড় এন্টারটেইনমেন্ট অ্যাপ্লিকেশন। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ এবং এন্টারটেইনমেন্ট কনটেন্ট আপনারা MX Player এর মাধ্যমে বিনামূল্যে দেখতে পান। অন্যদিকে ডিশ টিভি হলো ভারতের অন্যতম বড় ডিটিএইচ অপারেটিং কোম্পানি। তাই এই দুটি কোম্পানি এক সঙ্গে যুক্ত হওয়ার ফলে দুটি কোম্পানির গ্রাহকরাই একসাথে বহু জনপ্রিয় কনটেন্ট উপভোগ করতে পারবেন। এখন থেকে নতুন ডিশ টিভির সেট টপ বক্স Dish SMRT Hub এবং d2h Stream -এ এমএক্স প্লেয়ার অ্যাপ্লিকেশনটি লোড করা থাকবে।

ডিশ টিভি আরো বেশ কয়েকটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যোগ করছে নিজের প্ল্যাটফর্মে –

Dish TV ক্রমাগত নিজের পোর্টফলিওতে বিভিন্ন নতুন নতুন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যোগ করেই চলেছে। সম্প্রতি এমএক্স প্লেয়ার যুক্ত করার সাথে সাথেই ডিশ টিভির প্ল্যাটফর্মে আরও একটি নতুন অনলাইন স্ট্রিমিং অ্যাপ্লিকেশন যুক্ত হল। অর্থাৎ এবার থেকে ডিশ টিভির গ্রাহকরা এমএক্স প্লেয়ারের সিনেমা, গানের ভিডিও এবং ওয়েব সিরিজ দেখতে পারবেন।

শুধুমাত্র এমএক্স প্লেয়ার নয় ডিশ টিভির পোর্টফলিওতে আরো একটি জনপ্রিয় কন্টেন্ট স্ট্রিমিং অ্যাপ্লিকেশন রয়েছে যার নাম Watcho। এই অ্যাপ্লিকেশনেও আপনারা বেশ কয়েকটি ভাষার জনপ্রিয় কন্টেন্ট অনলাইনে দেখতে পারেন।

এই সংযুক্তির ফলে ডিশ টিভি ইন্ডিয়া এবং এমএক্স প্লেয়ার উভয় কোম্পানি বেশ খুশি বলে জানা গিয়েছে। Dish TV ইন্ডিয়ার গ্রুপ এক্সিকিউটিভ অফিসার এবং এক্সিকিউটিভ ডিরেক্টর অনিল দুয়া জানিয়েছেন, এমএক্স প্লেয়ারের সঙ্গে যুক্ত হওয়ার ফলে ডিশ টিভির গ্রাহকরা, যারা নিজেদের বাড়িতে অ্যান্ড্রয়েড বক্স ব্যবহার করেন তারা বেশ উপকৃত হতে চলেছেন। তাদের সেট টপ বক্সে এবার থেকে এমএক্স প্লেয়ার বিল্ট ইন অ্যাপ্লিকেশন হিসেবে আসতে চলেছে, যার ফলে তারা ভারতের বিভিন্ন ভাষার জনপ্রিয় কনটেন্ট বিনামূল্যে উপভোগ করতে পারবেন।