লকডাউনে রিচার্জ না করলেও চলবে টিভি, বিশেষ সুবিধা আনলো ডিশ টিভি, জানুন বিস্তারিত

লকডাউনের কারণে সবাই এখন ঘরবন্দি। মানুষ সময় কাটাতে প্রায় সারাদিন টিভির পর্দায় চোখ রেখেছে। আর সেকারণেই গ্রাহকদের জন্য সুখবর আনলো Dish TV। আগেই ডিশ টিভি লকডাউনের জন্য চারটি চ্যানেল বিনামূল্যে দেখানোর কথা ঘোষণা করেছিল। এবার ডিশ টিভি অতিরিক্ত মূল্য ছাড়াই পে চ্যানেল অফার করবে। কোনো ডিশ টিভি গ্রাহক যদি লং টার্ম প্ল্যান রিচার্জ করে তাহলে ৬০ টাকার ‘সিনে অ্যাক্টিভ’ চ্যানেল বিনামূল্যে পাবে।

লকডাউনে ডিশ টিভি এনেছে পে লেটার সুবিধা :

লকডাউনের সময় গ্রাহকদের যাতে রিচার্জ করতে সমস্যা না হয়, সেজন্য Dish TV তাদের গ্রাহকদের জন্য Pay Later পরিষেবা নিয়ে এসেছে। এই পরিষেবায় গ্রাহকদের রিচার্জ শেষ হলেও টিভি চলতে থাকবে। পরে কোম্পানি সেই টাকা কেটে নেবে। এই পরিষেবা তাদের জন্য উপলব্ধ যারা দোকান বন্ধ বা অন্য কোনো কারণে লকডাউনের সময় রিচার্জ করতে পারছেনা।

দীর্ঘমেয়াদী প্ল্যানে সুবিধা পাওয়া যাবে :

দেশের দ্বিতীয় বৃহত্তম ডিটিএইচ প্রোভাইডার ডিশ টিভি (প্রথমে টাটা স্কাই) তাদের দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যানে কিছু পরিবর্তন এনেছে। কোম্পানি সেইসব গ্রাহকদের বিনামূল্যে পেড চ্যানেল দেখার সুযোগ দেবে, যারা ৩ মাস বা তারও বেশি কোন প্ল্যান রিচার্জ করবে। ডিশ টিভির এই দীর্ঘ মেয়াদী রিচার্জ প্ল্যানগুলি কেবলমাত্র নতুন ট্যারিফ প্যাকেজের সাথে উপলব্ধ। এর অর্থ ৩০ দিন নিখরচায় পরিষেবা পেতেগ্রাহকদের সক্রিয় চ্যানেল প্যাকটি পরিবর্তন করতে হবে।

ডিশ টিভি দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যানে সুবিধা :

ডিশ টিভির তরফে বলা হয়েছে যেসমস্ত গ্রাহক কোনো প্ল্যান ১২ মাসের জন্য রিচার্জ করবে, তারা ১ মাস বিনামূল্যে টিভি দেখতে পাবে। আবার ৩ মাসের জন্য রিচার্জ করলে ৭ দিন এবং ৬ মাসের জন্য রিচার্জ করলে ১৪ দিন পরিষেবা পাওয়া যাবে। আসলে ডিশ টিভি চাইছে লম্বা সময়ের জন্য গ্রাহকদের বেঁধে রাখতে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।