ডিস টিভি ব্যবহারকারীদের জন্য বিরাট সুখবর

  

গ্রাহকের বিচারে দেশের বৃহত্তম ডিটিএইচ কোম্পানি হলো ডিস টিভি। মূলত কম দামে পরিষেবা দেওয়ার কারণে দেশের প্রায় অর্ধেক সাবস্ক্রাইবার ডিস টিভির দখলে। এখনো পর্যন্ত সব চেয়ে কম দামে সেট টপ বক্স অফার করে এই কোম্পানি। এবার কোম্পানি তার গ্রাহকদের জন্য নতুন অফার আনলো। যে অফারে গ্রাহকরা তাদের এসডি সেট টপ বক্স খুব কম মূল্যে এইচডি সেট টপ বক্সে বদলাতে পারবে।

ডিস টিভি ঘোষণা করেছে গ্রাহকরা ৭৯৯ টাকায় তাদের এসডি সেট টপ বক্স বদলে এইচডি সেট টপ বক্স ঘরে নিয়ে যেতে পারবে। এরসাথে কোম্পানি একমাস কম রিচার্জে টিভি দেখার সুযোগ ও দেবে। এর আগে এয়ারটেল ডিজিটাল টিভিও এই একই অফার তাদের গ্রাহকদের দিয়েছিলো। আসুন ডিস টিভির এই অফার সম্পর্কে জানি।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ডিস টিভি সেট টপ আপগ্রেডেশন :

কোম্পানির ঘোষণা অনুযায়ী সমস্ত স্ট্যান্ডার্ড ডেফিনেশন (SD) সেট টপ বক্স গ্রাহকরা HD সেট টপ বক্স নিতে পারে। যার জন্য তাদেরকে অতিরিক্ত ৭৯৯ টাকা দিতে হবে। সেট টপ বক্স বদল করার জন্য গ্রাহককে ডিস টিভির কাস্টমার কেয়ার নাম্বারে কল করতে হবে।

প্রসঙ্গত সেট টপ বক্স আপগ্রেডেশনের জন্য কোম্পানি আসলে ৬৮০ টাকা নিচ্ছে। তবে এর সাথে ১১৯ টাকায় একমাসের জন্য এইচডি প্যাক দেওয়া হবে, যার আসল মূল্য ৭৯৯ টাকা। এছাড়াও আপনি চাইলে ১১৯ টাকায় স্পেশাল এইচডি ইন্ডিয়া ক্রিকেট সার্ভিস প্যাক পাবেন। যে সার্ভিস প্যাকের বাস্তবিক মূল্য ৬৮০ টাকা।

এয়ারটেল ডিজিটাল টিভি এইচডি সেট বক্স :

ডিস টিভির মতো এয়ারটেলের তরফে ঘোষণা করা হয়েছে, যে সব গ্রাহক এসডি সেট টপ বক্স থেকে এইচডি সেট টপ বক্সে আসতে চায় তারা অতিরিক্ত ৬৯৯ টাকা দিলেই কাজ হাসিল হবে। এছাড়া ১৫০ টাকা ইনস্টলেশান চার্জ দিতে হবে। অর্থাৎ আপনি কেবল ৮৪৯ টাকায় এসডি সেট টপ বক্স থেকে এইচডি সেট টপ বক্সে আসতে পারেন।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ৬ মাস বিনামূল্যের টিভি দেখার সুযোগ দিচ্ছে এয়ারটেল Digital TV, শর্ত একটাই

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন