বিনামূল্যে চ্যানেল প্যাক সহ মাত্র ১৩৪৭ টাকায় পাওয়া যাচ্ছে DishNXT HD সেট টপ বক্স

DishNXT HD STB now Available at Rs 1347 with free channel pack

Tata Sky এর পরে ভারতের দ্বিতীয় বৃহত্তম ডাইরেক্ট-টু-হোম (DTH) অপারেটর হল Dish TV। কোম্পানিটির জনপ্রিয়তার পিছনে অন্যতম একটি কারণ হাই-ডেফিনিশন (HD) কোয়ালিটির কিছু আকর্ষণীয় এবং সাশ্রয়ী মূল্যের চ্যানেল প্যাক অফার করা। এই চ্যানেলগুলি দেখার জন্য ইউজারের প্রয়োজন কেবল একটি DishNXT HD সেট-টপ বক্স (STB), যেটিতে শুরু থেকেই একটি ফ্রি চ্যানেল প্যাক লোড করা থাকে। কোম্পানির তরফে জানানো হয়েছে, অনলাইন স্টোর থেকে কোনো গ্রাহক তাদের এই সেট টপ বক্স কিনলে চার ঘণ্টার মধ্যে ইনস্টলেশনের সুবিধা পাবেন। পাশাপাশি ডিস টিভি তাদের এই সেট টপ বক্সের উপর ডিসকাউন্ট অফার করছে। ফলে সেট টপ বক্সটি সস্তায় কেনা যাবে। আসুন জেনে নিই DishNXT HD সেট টপ বক্সের বর্তমান মূল্য কত এবং এর সাথে কি সুবিধা পাওয়া যাবে।

গ্রাহকরা এটা শুনে খুশি হবেন, এখন মাত্র ১,৩৪৭ টাকায় পাওয়া যাবে DishNXT HD STB। এই খুশির মাত্রা কিছুটা বাড়াতে আর একটা কথা জানিয়ে রাখি যে, ইউজারদের একটি চ্যানেল প্যাক সাবস্ক্রাইব করার জন্য অতিরিক্ত কোনো টাকা দিতে হবে না।

অর্থাৎ ১,৩৪৭ টাকা দিলেই গ্রাহক DishNXT HD STB ‘সুপার ফ্যামিলি এইচডি’ প্যাকের বিনামূল্যে সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। বলে রাখি, এই চ্যানেল প্যাকের স্বতন্ত্র মূল্য ৪৩৫ টাকা। সুপার ফ্যামিলি এইচডি প্যাকে ইউজাররা ২৯৯ টিরও বেশি চ্যানেল দেখার সুযোগ পান যার মধ্যে ১২টি এইচডি চ্যানেলও রয়েছে।

আবার, যে সমস্ত গ্রাহক একটি দীর্ঘমেয়াদি প্ল্যান ব্যবহার করতে চান তাদের জন্যও যথাযথ ব্যবস্থা রয়েছে। এই একই এসটিবির জন্য ১,৬৫২ টাকা দিলে ৩ মাসের জন্য বিনামূল্যে চ্যানেল প্যাক পাওয়া যাবে। এছাড়াও, এই প্ল্যানের আওতায় গ্রাহকরা ৩ মাসের জন্য ‘Swagat HD’ প্যাকের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন। এই একই প্ল্যান ৬ মাসের জন্যও উপলব্ধ, সেক্ষেত্রে ২,২৪৫ টাকা ব্যয় করতে হবে।

তবে মনে রাখতে হবে যে, ১ মাস এবং ৬ মাসের অফারগুলি শুধুমাত্র সীমিত সময়ের জন্য উপলব্ধ। উপরে উল্লিখিত দামের কোনোটিতেই জিএসটি অন্তর্ভুক্ত নেই, তাই প্রতিটি মূল্যের উপর আপনাকে ১৮% অতিরিক্ত ব্যয় করতে হবে। এছাড়া, উপরে উল্লিখিত এসটিবি এবং চ্যানেল কম্বো শুধুমাত্র যেসব ইউজাররা হিন্দি চ্যানেল দেখতে চান তাদের জন্য প্রযোজ্য। যারা অন্যান্য ভাষার চ্যানেল দেখতে চান তাদের জন্য খরচ প্রায় একই অথবা কিছু ক্ষেত্রে খুব সামান্য হেরফের হয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।