বিনামূল্যে ১ মাস সাবস্ক্রিপশন, IPL শুরু হতেই নতুন অফার আনলো Disney+Hotstar

disney-hotstar-offering-additional-30-days-with-new-annual-vip-subscription

আজ থেকে শুরু হচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লীগ IPL (ইন্ডিয়ান প্রিয়িয়াম লীগ)। প্রতি বছরের মতো এই বছরেও Disney+Hotstar, একচেটিয়া ভাবে Dream 11 IPL 2020-এর সম্প্রচার করবে। কিন্তু খেলার লাইভ স্ট্রিমিং দেখতে গেলে আপনাদের অবশ্যই ডিজনি+ হটস্টারের বার্ষিক VIP সাবস্ক্রিপশন নিতে হবে। যার মূল্য ৩৯৯ টাকা। তবে আইপিএল উপলক্ষে ইউজারদের জন্য বিশেষ অফার এনেছে ডিজনি+হটস্টার। এই নতুন অফারের আওতায়, একবছরের জন্য ডিজনি+হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন নিলে বিনামূল্যে অতিরিক্ত একমাসের সাবস্ক্রিপশন পাবেন। অর্থাৎ ১২ মাসের জায়গায় ১৩ মাস ভিআইপি সাবস্ক্রিপশন উপভোগ করা যাবে। তবে এই অফারটি কেবল নতুন ইউজারদের জন্য উপলব্ধ।

গতকাল, টুইটারে Disney+Hotstar এর এই নতুন অফারটির প্রমোশন করেছেন ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী অভিনেতা রানা ডগ্গুবতি। জনপ্রিয় অভিনেতা তাঁর টুইট পোস্টে, এই অফারটির একটি লিঙ্ক শেয়ার করেছেন। ওই লিঙ্ক থেকে সরাসরি ডিজনি+হটস্টারের নতুন অফারটি কাজে লাগানো যাবে।

এক্ষেত্রে, কেবলমাত্র উইকেন্ড অর্থাৎ সপ্তাহান্তে এই বার্ষিক সাবস্ক্রিপশন কেনা হলে তবেই অফারটি প্রযোজ্য হবে। সাবস্ক্রিপশন নিতে ডিজনি+হটস্টারের বিশেষ লিঙ্কটিতে ক্লিক করতে হবে, এরপর সেখানে ইউজারের অ্যাকাউন্টের বিশদ জানতে চাওয়া হবে এবং চেকআউটে অতিরিক্ত ৩০দিনের অফার স্বয়ংক্রিয়ভাবে যুক্ত করা হবে। ইউজাররা ইউপিআই (UPI), ডেবিট বা ক্রেডিট কার্ড অথবা নেটব্যাঙ্কিংয়ের মাধ্যমে সাবস্ক্রিপশন ফি মেটাতে পারবেন।

ডিজনি+হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন নিতে খরচ পড়বে ৩৯৯ টাকা। ভিআইপি মেম্বাররা এক বছরের জন্য বিভিন্ন দেশীয় শো, সিনেমা, প্রিমিয়ার শো, লাইভ স্ট্রিমিং এবং আরো অনেক প্রোগ্রাম দেখতে পারবেন। ভিআইপি সাবস্ক্রিপশন থাকলে পছন্দের টিভি শো বা সিরিয়ালগুলি টিভিতে সম্প্রচার হওয়ার আগেই দেখতে পারবেন এই ওটিটি প্ল্যাটফর্মে। শুধু তাই নয়, অ্যাক্সেস পাওয়া যাবে ডিজনি+হটস্টার মাল্টিপ্লেক্স, ডিজনি+ ডাবড কন্টেন্ট, হটস্টার স্পেশাল শো ইত্যাদির।