পাবেন প্রিয় কার্টুন বা সিনেমার রকমারি প্রোডাক্ট, Disney চালু করলো ShopDisney স্টোর

শিশুদের বিনোদনের জগতে Disney এক বিশ্ব বিখ্যাত নাম। মিকি মাউস, ডোনাল্ড ডাক, স্পাইডারম্যান থেকে শুরু করে ডিজনির প্রিন্সেসরা আমাদের ছোটবেলার এক বিরাট অংশ জুড়ে ছিল। ভারতের ডিজনিপ্রেমীদের জন্য এবার একটি দারুন খবর চলে এসেছে। সম্প্রতি পাওয়া তথ্য অনুযায়ী, Disney ভারতে তাদের কার্টুন ও সিনেমার সঙ্গে সম্পর্কিত খেলনা এবং অন্যান্য প্রোডাক্ট নিয়ে একটি অনলাইন স্টোর লঞ্চ করছে যার নাম ShopDisney। ডিজনির এই অনলাইন স্টোরের অ্যাক্সেস পাওয়া যাবে ShopDisney.in সাইটে গেলে। চলুন এক নজরে দেখে নিই কি কি প্রোডাক্ট পাওয়া যাবে এই স্টোরে।

ShopDisney স্টোরের প্রোডাক্ট

শপডিজনি সাইটটি খুললে প্রথমেই দেখতে পাবেন মিকি মাউসের ছবিযুক্ত একটি ব্যানার। এছাড়া স্পাইডারম্যান ও ডেডপুল-সহ অন্যান্য মার্ভেল চরিত্রের উপর নির্ভর করে তৈরি প্রোডাক্টও পাওয়া যাচ্ছে এই স্টোরে।

শপডিজনি স্টোরে জামাকাপড়, খেলনা, অ্যাক্সেসরি এবং স্কুলের জিনিসপত্র-সহ প্রায় ৩০০০ প্রোডাক্ট পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে ডেডপুল, এন্ডগেম, থর এইসব থিমের হেডফোন। এছাড়া একটি আইরনম্যান থিমের হেলমেট স্টাইলের ব্লুটুথ স্পিকার রয়েছে যার দাম মাত্র ২,৪৯৯ টাকা। অ্যাভেঞ্জার্সের বিখ্যাত ইনফিনিটি গন্টলেট শপডিজনিতে পাওয়া যাচ্ছে ৯,৯৯৯ টাকায়।

তবে Mandalorian ফ্যানদের একটু হতাশ হতে হচ্ছে কারণ বর্তমানে বেবি ইয়োডা এই স্টোরের ক্যাটালগে নেই। তবে ডিজনি ভবিষ্যতে তাদের স্টোরে আরো প্রোডাক্ট যোগ করতে চলেছে। সুতরাং আশা করা যায় শীঘ্রই ভারতের স্টোরেও Baby Yoda চলে আসবে।

ShopDisney-তে আকর্ষণীয় প্রোডাক্টের পাশাপাশি প্রোডাক্ট কেনার সময় আপনি ডিজনির ডিজাইন করা শিপিং বক্স অথবা গিফট করা আইটেমের ক্ষেত্রে ডিজনি থিমের গিফট-রাপার বেছে নিতে পারেন। সেইসঙ্গে ৯৯৯ টাকার বেশি অর্ডার করলে কোন ডেলিভারি চার্জও লাগবে না।