আইপিএল শুরুর আগেই VIP সাবস্ক্রিপশনে ছাড় দিচ্ছে Hotstar

disney-plus-hotstar-vip-subscriptions-discount-offer-for-credit-card-users

করোনার প্রকোপে এই বছর বিশ্বের অন্যতম বড় ক্রিকেট ম্যাচ IPL-এর সময়সূচী বেশ অনেকটাই পিছিয়েছে। কিন্তু আর, মাত্র দু-দিনের অপেক্ষা! আগামী ১৯শে সেপ্টেম্বর অর্থাৎ শনিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে ১৩তম ইন্ডিয়ান প্রিয়িয়াম লীগ, যার স্পনসর জনপ্রিয় ফ্যান্টাসি স্পোর্ট প্ল্যাটফর্ম Dream11। যেহেতু এখন মাঠে গিয়ে খেলা দেখার পরিস্থিতি বা সুযোগ নেই, তাই ক্রীড়াপ্রেমীদের চোখ রাখতে হবে টিভির পর্দায় বা ওটিটি প্ল্যাটফর্মে।

প্রতিবারের মত এবারেও আইপিএল ম্যাচের সরাসরি সম্প্রচার করবে Disney+Hotstar। তবে Dream11 IPL 2020 দেখতে হলে ইউজারদের অবশ্যই এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির VIP সাবস্ক্রিপশন নিতে হবে। Disney+Hotstar VIP সাবস্ক্রিপশন প্রোগ্রামে, একবছর সমস্ত দেশীয় প্রোগ্রাম এবং লাইভ খেলা দেখা যায়, এর জন্য ব্যয় করতে হয় ৩৯৯ টাকা। কিন্তু এখন, নতুন গ্রাহকরা চাইলে ৩৬৫ টাকায় ভিআইপি সাবস্ক্রিপশন পেতে পারেন।

সাম্প্রতিক একটি রিপোর্টে বলা হয়েছে, ডিজনি+হটস্টার, বর্তমানে একটি অফার দিচ্ছে, যেখানে নতুন গ্রাহকরা ৩৯৯ টাকার পরিবর্তে ৩৬৫ টাকা দিয়ে ভিআইপি সাবস্ক্রিপশন নিতে পারবেন। এর জন্য, গ্রাহকদের ক্রেডিট কার্ডের (ভিসা বা মাস্টারকার্ড) মাধ্যমে সাবস্ক্রিপশন ফি মেটাতে হবে। পেমেন্ট অ্যাপ, UPI, নেট ব্যাঙ্কিং কিংবা ডেবিট কার্ড ব্যবহার করলে এই ছাড় পাওয়া যাবেনা।

ডিজনি + হটস্টার সাপোর্ট, এই অফারটির সত্যতা নিশ্চিত করেছে। কিন্তু এখনো পর্যন্ত এই অফারটি ব্যবহার করা যাচ্ছেনা। আশা করা যায়, শীঘ্রই এই অফারটি চালু করা হবে। এদিকে, ডিজনি + হটস্টার, তার Premium সাবস্ক্রিপশনের ক্ষেত্রেও একটি অফার দিচ্ছে, যেখানে এইচডিএফসি (HDFC) ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য পেমেন্ট করলেই মিলবে 5x রিওয়ার্ড পয়েন্ট।