লাক্সারি গাড়ি খোঁজ করছেন? দীপাবলিতে পান ৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড়

ভারতের অটোমোবাইল শিল্পের যে আবার সুদিন ফিরছে তা দেশের বিভিন্ন গাড়ি নির্মাতা কর্তৃক প্রকাশিত গাড়ি বিক্রির পরিসংখ্যান থেকেই স্পষ্ট। সেইসঙ্গে উৎসবের মরশুমের আগমন গাড়ি বিক্রির জন্য অনুঘটকের কাজও করেছে। দিওয়ালি উপলক্ষে এখন প্রচুর গাড়ির ওপর পাওয়া যাচ্ছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বা কর্পরেট বোনাস সহ নানা স্পেশাল বিনিফিট। ভারতে থাকা লাক্সারি গাড়ি নির্মাতারাও কিন্তু এক্ষেত্রে পিছিয়ে নেই। তারাও এগিয়ে আসছে অফারের ঝুলি নিয়ে। আসুন এই অফারগুলি দেখে নিই।

Audi India

Audi Q2 গাড়ির সাথে কোম্পানী দিচ্ছে Peace of Mind’ প্যাকেজ। এই প্যাকেজে গাড়ির সাথে পাঁচ বছরের সার্ভিস প্যাকেস, ২+৩ বছরের বর্ধিত ওয়্যারেন্টি এবং রোড সাইড অ্যাসিট্যান্স পাওয়া যাবে। এছাড়া যেসব গ্রাহক Audi Q6 কিনতে চলেছেন তারা পাঁচ বছর পর্যন্ত কম সুদের হারে ইএমআই দিতে পারবেন। এছাড়া দেশের কোভিড পরিস্থিতি মোকাবিলা করতে একেবারে সামনের সারিতে মোতায়েন থাকা ডাক্তারদের এবং কোভিড যোদ্ধাদের জন্যও Audi তার বিভিন্ন মডেলর ওপর স্পেশাল বেনিফিট দিচ্ছে।

BMW India

BMW কোনো ক্যাশ ডিসকাউন্ট না দিলেও গ্রাহকরা আকর্ষণীয় ফাইনান্স অফারের সুবিধা নিতে পারবেন, যার মধ্যে আছে লো-কস্ট ইএমআই এবং সুনিশ্চিত বাইব্যাক অফার। যেমন- সম্প্রতি লঞ্চ হওয়া BMW 2 Series Gran Coupe মডেলটি ৩৯,৩০০ টাকার মাসিক কিস্তিতে পাওয়া যাচ্ছে এবং ৩ বছর পর্যন্ত এর ২২.৭৯ লক্ষ টাকা পর্যন্ত বাইব্যাক ভ্যালু থাকবে। অপর দিকে BMW 3 Series সেডান ৪২,২২২ টাকার মাসিক কিস্তি এবং ৪৯ শতাংশ অব্দি বাইব্যাক ভ্যালুর সাথে কেনা যাবে। BMW 6GT ৬১,১১১ টাকার মাসিক কিস্তি এবং ৪৫ শতাংশ পর্যন্ত বাইব্যাক অফারের সাথে উপলব্ধ। সেইসঙ্গে থাকছে ৩ বছরের কম্প্লিমেন্টারি সার্ভিস প্যাক।

Mercedis-Benz India

Mercedis-Benz তার Agility+ প্ল্যানের আওতায় দিচ্ছে একবছরের ফ্রি ইন্সুরেন্স, নিম্ন ইএমআই এবং সুনিশ্চিত বাইব্যাক পলিসি। C-Class ও E-Class মডেলের এখন যেমন মাসিক কিস্তি শুরু হচ্ছে যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা এবং ৪৯,৯৯৯ টাকা থেকে। GLC মডেলের ওপর পাওয়া যাচ্ছে ১ বছরের ফ্রি ইন্সুরেন্সের সুবিধা সহ ৭.৯৯ শতাংশ সুদের হারে ৪৪,৪৪৪ টাকার মাসিক কিস্তি। কোম্পানির ফ্ল্যাগশীপ SUV GLS মডেল কিনলে পাওয়া যাবে সহজ আপগ্রেডের জন্য সুনিশ্চিত বাইব্যাক স্কিম এবং এর ইএমআই শুরু হচ্ছে ৯৯,৯৯৯ টাকা থেকে।

Jagular Land Rover India

Jaguat XE,XF ও F-Pace মডেলের ওপর পাওয়া যাচ্ছে সহজ ইএমআই অপশন ও ১.৩৫ লক্ষ টাকা পর্যন্ত রিটেল বেনিফিট। Land Rover-এর ক্ষেত্রে ভ্যারিয়েন্ট অনুযায়ি Range Rover Evoque গাড়ির ওপর কোম্পানি দিচ্ছে ৩৫,০০০-২.৩৫,০০০ লক্ষ টাকা অব্দি রিটেল বিনিফিট। ভ্যারিয়েন্ট অনুসারে Discover Sport মডেলের রিটেল বেনিফিট পাওয়া যাচ্ছে ৮০,০০০ থেকে ২.৩৫,০০০ লক্ষ টাকা পর্যন্ত।

Volvo India

সীমিত সময়ের জন্য Volvo XC40 গাড়ির ওপর পাওয়া যাচ্ছে ৩ লক্ষ টাকার নগদ ছাড়। স্টক শেষ না হওয়া পর্যন্ত এই অফার সারা মাস জুড়ে চলবে।

উল্লেখ্য, সমস্ত ডিল ও অফার ৩০ নভেম্বর পর্যন্ত বৈধ। রাজ্য বা শহর, মডেল এবং ভ্যারিয়েন্ট অনুযায়ী এই ডিল বা অফার ভিন্ন হতে পারে।