স্মার্টফোন, টিভি ও অন্যান্য প্রোডাক্টের ওপর দুর্দান্ত অফার, বিশেষ সেল আনলো Xiaomi

diwali-with-mi-sale-offer-on-mi-10-smart-tv-smart-band-and-more

আসন্ন উৎসবের আমেজে বুঁদ বাঙালি তথা আপামর দেশবাসী। চলতি বছরের দম বন্ধকর পরিস্থিতিতে সাধারণ মানুষ আগামী দিনগুলিতে একটু খুশি উপভোগ করতে চাইছেন। এদিকে ইতিমধ্যেই, Flipkart, Amazon India-র মত অনলাইন প্ল্যাটফর্মগুলিতে ফেস্টিভ সেল শুরু হয়েছে। এমনকি গতকাল থেকে বিশেষ সেলের আয়োজন করেছে ভারতের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড Xiaomi-ও, যে সেল চলবে ২১শে অক্টোবর পর্যন্ত।

Diwali with Mi নামের ছয়দিন ব্যাপী এই সেলে গ্রাহকরা, সংস্থার Mi বা Redmi প্রোডাক্টগুলির ওপর ডিসকাউন্ট তো পাবেনই, তাছাড়া Axis ব্যাংক এবং Baroda ব্যাংকের নির্বাচিত কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে বিশেষ ছাড় এবং ১,০০০ টাকা অবধি ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার শাওমির নিজস্ব ই-ওয়ালেট Mi Pay-র মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যেতে পারে ৫,০০০ টাকা অবধি ক্যাশব্যাক। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট mi.com থেকে এই সেলের অফারগুলি অ্যাক্সেস করা যাবে।

‘Diwali with Mi’ সেলের অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে এবং অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল উপলক্ষে, শাওমি তার ফ্ল্যাগশিপ ডিভাইস Mi 10T, Mi 10T Pro এবং Redmi সিরিজের মিড রেঞ্জের ডিভাইসগুলিতে বিশেষ অফার দিচ্ছে। তবে এই দুই প্ল্যাটফর্ম ছাড়াও, সংস্থার নিজস্ব ওয়েবসাইটেও Mi 10 ডিভাইসটির ওপর ছাড় পাওয়া যাবে। Mi 10-এর ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টদুটি কিনতে দাম পড়বে যথাক্রমে ৪৪,৯৯৯ টাকা এবং ৪৯,৯৯৯ টাকা। লঞ্চের সময় এই মডেলদুটির দাম ছিল ৫৪,৯৯৯ টাকা এবং ৫৯,৯৯৯। অর্থাৎ সেল উপলক্ষে এই ফ্ল্যাগশিপ মডেলে ১০,০০০ টাকা ছাড় দিচ্ছে শাওমি। এছাড়া, অফিসিয়াল ওয়েবসাইট থেকে Redmi Note 9 বা Redmi Note 9 Pro Max ফোনদুটি কিনলে যথাক্রমে ১,০০০ টাকা এবং ১,৫০০ টাকা অফ পাওয়া যাবে।

তবে শুধু ফোন নয়, ‘Diwali with Mi’ সেলে Mi TV 4A Pro নামের ৪৩ ইঞ্চির টিভিটি কিনতে পারবেন ২১,৯৯৯ টাকায়। আবার Mi TV 4X (৫০ ইঞ্চি) টিভিটি ৩০,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া, কোম্পানির Mi ইকোসিস্টেম প্রোডাক্টগুলিতেও একাধিক অফার রয়েছে।

অন্যদিকে, Xiaomi Mi Band 4 ডিভাইসটি কিনতে দাম পড়বে ১,৯৯৯ টাকা, যেখানে Mi Smart Band 5 কিনতে ২,৪৯৯ টাকা লাগবে। একইভাবে, Redmi-র স্মার্টব্যান্ডটি ১,২৯৯ টাকায় কেনা যাবে এবং সদ্য লঞ্চ হওয়া Mi Watch Revolve প্রোডাক্টটি কিনতে ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। সেলের অন্যান্য অফার সম্পর্কে বিস্তারিত জানতে https://in.event.mi.com/in/diwali-with-mi-2020-sale ওয়েবসাইটটি চেক করুন।