১৬ ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল Dizo Buds Z ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, দাম ২ হাজার টাকার কম

Dizo Buds Z আসন্ন Flipkart Big Billion Days সেল উপলক্ষ্যে এটি ১,২৯৯ টাকায় কিনে নেওয়া যাবে

dizo-buds-z-true-wireless-earbuds-launched-in-india-price-rs-1999-flipkart-sale-date

জনপ্রিয় চাইনিজ সংস্থা Realme-এর সাব ব্র্যান্ড, Dizo ইতিমধ্যেই ভারতীয় বাজারে বেশ কয়েকটি অডিও প্রোডাক্ট নিয়ে এসেছে। এবার নিজেদের পোর্টফোলিও আরও বিস্তৃত করার লক্ষ্যে তাঁরা Dizo Buds Z নামের একটি নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করল। নতুন এই ইয়ারবাডের বিশেষত্বের মধ্যে আছে ব্যাস বুস্ট প্লাস প্রযুক্তি সহ ১০মিমি ডাইনামিক ড্রাইভার এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলশন, ১৬ ঘন্টার ব্যাটারি লাইফ। আসন্ন Flipkart Big Billion Days সেল উপলক্ষ্যে ইয়ারবাডটির ওপর পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। আসুন Dizo Buds Z ইয়ারবাডটির দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Dizo Buds Z দাম ও প্রাপ্যতা

ডিজো বাডস জেড ইয়ারবাডটির দাম ১,৯৯৯ টাকা। তবে, আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল উপলক্ষ্যে এটি ১,২৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ইয়ারবাডটি লিফ, অনিক্স ও পার্ল-এই তিনটি রঙে উপলব্ধ। আগামী ৭ অক্টোবর থেকে ডিজো বাডস জেড এর সেল শুরু হবে।

Dizo Buds Z স্পেসিফিকেশন

দামের দিক থেকে সাশ্রয়ী ও ওজনের দিক থেকে হালকা ডিজো বাডস জেড ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি ১০মিমি (mm) ডাইনামিক ড্রাইভার সহ এসেছে, যার সাথে ব্যাস বুস্ট প্লাস অ্যালগরিদম‌ রয়েছে। ইয়ারবাডটি ৮৮মিমি (mm) লো ল্যাটেন্সি অফার করে, যার ফলে গেম খেলার সময় অডিও ল্যাগ করে না।

এছাড়া, ইয়ারবাডটিতে আছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলশন (ENC) ফিচার। ফলে ভয়েস কলের সময় পারিপার্শ্বিক শব্দ অনেক কম শোনা যাবে।

ব্যাটারির ব্যাকআপের কথা বললে, একবার সম্পূর্ণ চার্জের পর চার্জিং কেস সহ ব্যবহার করলে Dizo Buds Z সর্বোচ্চ ১৬ ঘন্টা পর্যন্ত মিউজিক শুনতে দেবে। সংস্থার দাবি, বাডগুলি সাড়ে ৪ ঘন্টা ব্যবহার করা যায়। আবার ইয়ারবাডটিতে টাচ কন্ট্রোলের পাশাপাশি রিয়েলমি লিঙ্ক অ্যাপের সুবিধা আছে। এটি আইপিএক্স৪ রেটিং সহ এসেছে, ফলে হালকা জল লাগলেও নষ্ট হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।