অবিশ্বাস্য অফার, মাত্র ১ টাকায় বুক করুন DIZO GoPods D ইয়ারবাড ও DIZO Wireless Bluetooth ইয়ারফোন

dizo-gopods-d-and-dizo-wireless-bluetooth-earphone-flipkart-offer-prebook-only-at-rs-1
DIZO GoPods D এবং DIZO Wireless Bluetooth ইয়ারফোন মাত্র ১ টাকায় বুক করা যাবে

এই মাসের প্রথম দিনেই, Realme (রিয়েলমি) তাদের সাব ব্র্যান্ড, DIZO (ডিজো)-র অধীনে DIZO GoPods D (গো-পডস ডি) এবং DIZO Wireless Bluetooth (ডিজো ওয়্যারলেস ব্লুটুথ) নামে দুটি অডিও প্রোডাক্ট লঞ্চ করে। এই দুটি অ্যাক্সেসরিজ ১,৫০০ টাকার কমে ভারতে এসেছে। কিন্তু মুক্তির কয়েকদিন কাটতে না কাটতেই এবার প্রোডাক্ট দুটি কেনার ক্ষেত্রে মিলছে বিশেষ অফার! আসলে ডিজো ঘোষণা করেছে যে, আজ অর্থাৎ ২১শে জুলাই থেকে আগামী ২৩ জুলাই পর্যন্ত Flipkart (ফ্লিপকার্ট)-এর মাধ্যমে ডিজো গো-পডস ডি বা ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোনদুটি মাত্র ১ টাকার বিনিময়ে প্রি-বুক করা যাবে। মূলত ফ্লিপকার্টের আসন্ন ‘বিগ সেভিং ডে’ সেলের জন্য এই সুবিধা মিলবে, যেখানে প্রি-বুকের দরুন অতিরিক্তভাবে দুটি প্রোডাক্টের দামের ওপর ২০০ টাকার ছাড় দেওয়া হবে। তাছাড়াও, আইসিআইসিআইআই ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে এগুলি কিনলে, ক্রেতারা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

DIZO GoPods D এবং DIZO Wireless Bluetooth-এর দাম

ডিজোর গো-পডস ইয়ারফোনটির এমনিতে দাম ১,৫৯৯ টাকা; তবে ফ্লিপকার্টের সেলে এটি ১,৩৯৯ টাকায় বিক্রি হবে। অন্যদিকে ১,৪৯৯ টাকার ওয়্যারলেস ব্লুটুথ নেকব্যান্ডটি মিলবে ১,২৯৯ টাকায়।

DIZO GoPods D এর ফিচার

ডিজো গো-পডস ডি ইয়ারবাডটির অন্যতম বিশেষ ফিচার হল এর হালকা ওজন। রেডিয়াল ধাতব টেক্সচারযুক্ত এই অডিও প্রোডাক্টের চার্জিং কেসের ওজন ৩৯ গ্রাম এবং বাডগুলির ওজন ৪.১ গ্রাম। এতে TWS অর্থাৎ ট্রু ওয়্যারলেস স্টেরিও ফিচার, Peak+ TPU পলিমার কম্পোসিট ডায়াফ্রাম, ১০ মিমি ড্রাইভার, সিলিকন ইয়ার-টিপ এবং ইন-ইয়ার ডিজাইন বর্তমান।

এক্ষেত্রে বাডগুলিতে ৪০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যেখানে চার্জিং কেসে বিদ্যমান ৪০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। নির্মাতা সংস্থার মতে এগুলি চার্জিং কেসসহ একটানা ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে;। তদ্ব্যতীত এগুলিতে কুইক চার্জিং সাপোর্ট থাকবে যার ফলে মাত্র ১০ মিনিটের চার্জে ইউজাররা কমপক্ষে ১২০ মিনিটের প্লেব্যাক পাবেন।

আবার এই ডিজো ইয়ারবাডটিতে মসৃণ গেমিং এবং ভিডিও অভিজ্ঞতার জন্য ১০০ মিমি সুপার লো লেটেন্সিসহ গেম মোড, পরিষ্কার কল সাউন্ডের জন্য এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন (ENC), ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোল, ব্যাস বুস্ট প্লাস (Bass Boost+) অ্যালগরিদম প্রযুক্তি, ম্যাগনেটিক ফাস্ট পেয়ার (MFP) প্রযুক্তি এবং বিশেষ কাস্টমাইজেশন ফিচার রয়েছে। একইভাবে কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ৫.০। আবার, এটিতে IPX4 ওয়াটারপ্রুফ রেটিংয়ের নিশ্চয়তা মিলবে। তদুপরি, রিয়েলমি লিঙ্ক (Link) অ্যাপের মাধ্যমে ইউজাররা, ইয়ারবাডটির সেটিংস কাস্টমাইজ করতে এবং ফার্মওয়্যার আপডেট করতে সক্ষম হবেন।

DIZO Wireless Bluetooth-এর ফিচার

ডিজো ওয়্যারলেস ব্লুটুথ নেকব্যান্ডটি মেটালিক ফ্রেমের সাথে এসেছে এবং এর ওজন ২৩.১ গ্রাম। এই অডিও ডিভাইসটিতেও ম্যাগনেটিক ফাস্ট পেয়ার (MFP) টেকনোলজি রয়েছে, ফলে বাডদুটি লক থাকলে মিউজিক থেমে যাবে এবং লক খুলে দিলেই পুনরায় মিউজিক চলতে শুরু করবে। তাছাড়া উৎকর্ষমানের সাউন্ড সরবরাহ করার জন্য এটিতেও ব্যাস বুস্ট প্লাস অ্যালগরিদমসহ ১১.২ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার পরিলক্ষিত হবে। অন্যান্য ফিচারের কথা বললে, ৮৮ এমএস লো-লেটেন্সিযুক্ত গেমিং মোড, এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC), IPX4 রেটিং এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট পাওয়া যাবে।

ব্যাটারির ক্ষেত্রে, নেকব্যান্ডটিতে ১৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা একটানা ১৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক সরবরাহ করবে। আবার এটি কুইক চার্জ টেকনোলজি সাপোর্ট সহ আসায়, এটি ১০ মিনিটের স্বল্প চার্জে ১২০ মিনিট পর্যন্ত প্লেব্যাক অফার করবে। শুধু তাই নয়, ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে এটিকে ২ ঘন্টার মধ্যে ফুল চার্জ করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.