১,৫০০ টাকার কমে Realme-র DIZO Gopods D ইয়ারবাড আজ কেনার বিরাট সুযোগ

dizo-gopods-d-bluetooth-headset-sale-today-at-12pm-via-flipkart-price-features
DIZO Gopods D Bluetooth Headset এর আজ প্রথম সেল

আপনি কি সস্তা কোনো ইয়ারবাড খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর! আসলে আজ প্রথমবার DIZO Gopods D Bluetooth Headset এর সেল অনুষ্ঠিত হবে। চলতি মাসের শুরুতেই Realme-র সাব ব্র্যান্ড DIZO এই ইয়ারবাডটি ভারতে লঞ্চ করেছিল। ভারতে এর দাম রাখা হয়েছে ১,৫০০ টাকার কাছাকাছি। তবে আজ কিনলে আপনি DIZO Gopods D Bluetooth Headset এর ওপর ২০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

DIZO Gopods D Bluetooth Headset এর দাম ও সেল

ভারতে ডিজো গোপোডস ডি ব্লুটুথ হেডসেট এর দাম রাখা হয়েছে ১,৫৯৯ টাকা। তবে লঞ্চ অফারে আজ এই ইয়ারবাডটি ২০০ টাকা ডিসকাউন্টে ১,৩৯৯ টাকায় পাওয়া যাবে।

আজ দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart থেকে DIZO Gopods D Bluetooth Headset এর সেল শুরু হবে।

DIZO Gopods D Bluetooth Headset এর স্পেসিফিকেশন ও ফিচার

ডিজো গোপোডস ডি ব্লুটুথ হেডসেটটি ১০ মিমি ড্রাইভার সহ এসেছে, যা ডীপ ব্যাস যুক্ত পরিষ্কার ও উন্নত মানের সাউন্ড সরবরাহ করবে। আবার এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। ইয়ারবাডে থাকা এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার কথা বলার বা গান শোনার সময়ে বাইরের শব্দ প্রতিহত করে। আবার এটি IPX4 রেটিং সহ এসেছে।

DIZO Gopods D ইয়ারবাড একটানা ২০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ (চার্জিং কেস সহ) দেবে বলে কোম্পানি দাবি করেছে। এতে পাওয়া যাবে টাচ কন্ট্রোল প্যানেল। এটিকে ডাবল-ট্যাপ করে ইউজাররা ভয়েস কল রিসিভ বা রিজেক্ট করতে এবং মিউজিক প্লে (play) বা পজ (pause) করতে পারবেন। আবার ট্র্যাক পরিবর্তন করতে তিনবার ট্যাপ করতে হবে। এছাড়া Realme Link app -এর মাধ্যমে আপনারা ইয়ারবাডটির সেটিংস কাস্টমাইজ এবং ফার্মওয়্যার আপডেট করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology