Realme Dizo Smartwatch আসছে ২ আগস্ট, দাম জেনে নিন

dizo-smartwatch-to-launch-in-india-on-august-2-expected-price
Dizo Smartwatch ২ আগস্ট লঞ্চ হবে

জনপ্রিয় চাইনিজ কোম্পানি Realme-র টেকলাইফ ব্র্যান্ড Dizo চলতি মাসের শুরুতে ভারতীয় বাজারে তাঁদের প্রথম ডিভাইস লঞ্চ করেছিল। অডিও প্রোডাক্ট হিসেবে Dizo Wireless ইয়ারফোন এবং Dizo GoPods D নামের একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড বাজারে এসেছিল। এবার অডিও প্রোডাক্টের পাশাপাশি তাঁরা একটি স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করতে চলেছে। এটিই হতে চলেছে ভারতীয় বাজারে Dizo কর্তৃক লঞ্চ করা প্রথম স্মার্টওয়াচ। সূত্রের খবর, আগামী আগস্ট মাসের ২ তারিখে সংস্থার তরফে এই স্মার্টওয়াচটি লঞ্চ করা হবে। প্রসঙ্গত, কয়েকদিন আগেই ডিজো ইন্ডিয়ার সিইও অভিলাষ পান্ডা টুইটারে Dizo Smartwatch এর একটি টিজার প্রকাশ করেছিলেন।

Smartwatch এর চাহিদা বাড়ছে

বর্তমান সময়ে স্মার্টওয়াচের চাহিদা চোখে পড়ার মতো। সমগ্র বিশ্বের মানুষের মধ্যে স্মার্টওয়াচ ব্যবহারের প্রবণতা ক্রমশই বাড়ছে। ইন্টারন্যাশানাল ডেটা কর্পোরেশনের (IDC) সাম্প্রতিকতম প্রতিবেদন অনুযায়ী, গত বছরে বিশ্বব্যাপী স্মার্টওয়াচ শিপমেন্ট ১৩৯.৩ শতাংশ (বার্ষিক) বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি, ভারতবর্ষেও স্মার্টওয়াচের চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। সংস্থাটির মতে, সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ বাজারে চলে আসায় ভারতে স্মার্ট ব্যান্ডের বিক্রয় এক বছরের মধ্যে হ্রাস পেয়েছে।

Dizo Smartwatch এর সম্ভাব্য দাম

রিপোর্ট অনুযায়ী, ডিজো স্মার্টওয়াচটি ভারতে ৪,০০০ টাকার কমে লঞ্চ হবে। তুলনামূলক সাশ্রয়ী মূল্যে আসার কারণে শাওমি, রেডমি, নয়েজ, বোট, এমনকি ডিজোর পেরেন্ট কোম্পানি, রিয়েলমির বিভিন্ন স্মার্টওয়াচের সাথে ডিজো ওয়াচটির টক্কর চলবে।

Realme লঞ্চ করেছে দুটি স্মার্টওয়াচ

রিয়েলমি ভারতে সম্প্রতি Realme Watch 2 Pro এবং Realme Watch 2 নামের দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। দুটি স্মার্টওয়াচেই আছে একাধিক স্বাস্থ্য সম্পর্কিত ফিচার, যেমন অক্সিজেন লেভেল ট্র্যাকার, হার্ট রেট মনিটর এবং ৯০ টিরও বেশী ইন্ডোর ও আউটডোর স্পোর্টস মোড।

Realme Watch 2 pro স্মার্টওয়াচটির দাম ৪,৯৯৯ টাকা। এটি স্পেস গ্রে এবং মেটালিক সিলভার রঙের দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। আর, Realme Watch 2 স্মার্টওয়াচটির দাম ৩,৪৯৯ টাকা। এটি শুধুমাত্র ব্ল্যাক কালারে উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।