আগামী সপ্তাহে ভারতে আসছে Dizo Watch 2 এবং Watch Pro স্মার্টওয়াচ, দাম ফাঁস করল Flipkart

সাশ্রয়ী দাম আর দুর্দান্ত ফিচারের সাথে আগামী সপ্তাহে ভারতে পা রাখবে Dizo Watch 2 ও Watch Pro

dizo-watch-2-dizo-watch-pro-launching-in-india-price-specifications-revealed-flipkart

গতমাসের প্রথমার্ধে Realme অধীনস্ত টেকলাইফ ব্র্যান্ড Dizo তাদের প্রথম স্মার্টওয়াচ Dizo Watch লঞ্চ করেছিল। তবে এখানেই না থেমে সংস্থাটি, ই-কমার্স সাইট Flipkart -এর সাথে হাত মিলিয়ে আগামী ১৫ই সেপ্টেম্বর Dizo Watch 2 এবং Watch Pro নামের আরো দুটি নতুন ওয়্যারেবল ডিভাইস ভারতে নিয়ে আসতে চলেছে। Flipkart, আপকামিং স্মার্টওয়াচ দুটির জন্য একটি ল্যান্ডিং পেজও ইতিমধ্যেই তৈরী করেছে, যার দৌলতে Dizo Watch 2 এবং Watch Pro -এর কিছু মুখ্য ফিচার ও সম্ভাব্য দাম সম্পর্কে জানা গেছে।

Dizo Watch 2 স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

ফ্লিপকার্টের মাইক্রো সাইট থেকে জানা গেছে যে, ডিজো ওয়াচ ২ -তে, ৬০০ নিট স্ক্রিন ব্রাইটনেস যুক্ত ১.৬৯ ইঞ্চির বর্গাকৃতি টাচ-ডিসপ্লে দেখা যাবে, যা একই প্রাইস পয়েন্টে বিদ্যমান ওয়্যারেবলগুলির তুলনায় সাইজে বড় বলে সংস্থার দাবি।

ডিজো ওয়াচ ২ -তে, ১০০টিরও বেশি কাস্টমাইজযোগ্য ওয়াচ ফেস পাওয়া যাবে। এই স্মার্টওয়াচের বডিতে একটি মেটালিক ফ্রেম থাকবে, যা 5ATM ওয়াটার রেজিস্ট্যান্ট সার্টিফাইড হবে। এটি হার্ট রেট মনিটরিং, SpO2 সেন্সর সহ আসবে। এরই সাথে, স্লিপ ট্র্যাকিং, ম্যানস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকিং এবং মোট ১৫টি আউটডোর ও ইনডোর স্পোর্টস মোড উপলব্ধ থাকছে ওয়াচে। ফ্লিপকার্টের লিস্টিং থেকে জানা গেছে, এই ওয়্যারেবলে ২৬০mAh ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা একক চার্জে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে, বলে সংস্থার দাবি।

এবার আসা যাক এই আপকামিং ওয়্যারেবলটির দামের প্রসঙ্গে। ডিজো ওয়াচ ২ -কে ফ্লিপকার্টের মাইক্রোসাইটে ৩,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। যদিও, অফিসিয়াল লঞ্চ ইভেন্টের আগে এই স্মার্টওয়াচের দাম সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না। যাইহোক, এটি ক্লাসিক ব্ল্যাক, গোল্ডেন পিঙ্ক, আইবেরি হোয়াইট এবং সিলভার গ্রে কালারে পাওয়া যাবে।

Dizo Watch Pro স্পেসিফিকেশন

ফ্লিপকার্টে ডিজো ওয়াচ প্রো -এর জন্যও একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। লিস্টিং থেকে জানা গেছে ওয়াচ প্রো মডেলে, বর্গাকার ডিসপ্লে, লোকেশন ট্র্যাকিংয়ের জন্য ইন-বিল্ট জিপিএস এবং গ্লোনাস থাকবে। এছাড়া এই স্মার্টওয়াচের স্পেসিফিকেশন সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ডিজো ওয়াচ ২ -এর লিস্টিং থেকে জানা গেছে, টেকলাইফ ব্র্যান্ডটি শীঘ্রই হেলথ এবং ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য ডিজো অ্যাপ লঞ্চ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।