সস্তায় একাধিক ফিটনেস ফিচার সহ ভারতে লঞ্চ হল Dizo Watch 2, Dizo Watch Pro

dizo-watch-2-dizo-watch-pro-smartwatch-launched-in-india-price-rs-1999-battery-specifications-sale-date

প্রতিশ্রুতি অনুযায়ী Realme অধীনস্ত টেকলাইফ ব্র্যান্ড Dizo, আজ ভারতীয় বাজারে Watch 2, Watch Pro নামের দু’টি স্মার্টওয়াচ লঞ্চ করল। দু’টি ওয়্যারেবল ডিভাইসই আগামী ২২ সেপ্টেম্বর থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। স্মার্টওয়াচ দু’টিতে আছে একগুচ্ছ গুরুত্বপূর্ণ ফিচার। Dizo Watch 2 ও Watch Pro হার্ট রেট মনিটরিং সেন্সর, SpO2 সেন্সর, ১০০টির বেশি ওয়াচ ফেস, ১৪ দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ সহ এসেছে। আসুন Dizo Watch 2 ও Watch Pro স্মার্টওয়াচ দু’টির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Dizo Watch 2 দাম ও স্পেসিফিকেশন

ডিজো ওয়াচ ২ স্মার্টওয়াচের দাম নির্ধারণ করা হয়েছে ২,৯৯৯ টাকা। তবে লঞ্চ অফারে এটি মাত্র ১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আধুনিক ঘড়িটি ক্লাসিক ব্ল্যাক, গোল্ডেন পিঙ্ক, আইভরি হোয়াইট এবং সিলভার গ্রে এই চারটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে।

ডিজো ওয়াচ ২-তে আছে ১.৬৯ ইঞ্চির টিএফটি (TFT) এলসিডি ডিসপ্লে। ঘড়িটিতে ২৬০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থার দাবি অনুযায়ী, এটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে।

স্বাস্থ্যের কথা মাথায় রেখে, ওয়াচটিতে দেওয়া হয়েছে হার্ট রেট মনিটর, SpO2 ট্র্যাকিং ও স্লিপ মনিটরের মতো ফিচার। Dizo Watch 2 ৫০ মিনিট পর্যন্ত জলের নীচে থাকলেও নষ্ট হবে না, কারণ এটি 5ATM ওয়াটার রেজিস্ট্যান্ট বিশিষ্ট। এছাড়া এটিতে আছে ১৫টি স্পোর্টস মোড।

Dizo Watch Pro দাম ও স্পেসিফিকেশন

ডিজো ওয়াচ প্রো স্মার্টওয়াচের দাম ৪,৯৯৯ টাকা। এটি ব্ল্যাক ও স্পেস ব্লু রঙের ভ্যারিয়েন্টে এসেছে। লঞ্চ অফারে এই ওয়াচ ৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

ডিজো ওয়াচ প্রো-তে আছে ১.৭৫ ইঞ্চির হাই-রেজোলিউশন বিশিষ্ট সম্পূর্ণ টাচ স্ক্রিন, যার পিক্সেল রেজোলিউশন ৩২০x৩৮৫। স্মার্টওয়াচটিতে লোকেশন ট্র্যাকিংয়ের জন্য ইন-বিল্ড জিপিএস এবং গ্লোনাস আছে।

এই ওয়াচ ৯০টি ইন্ডোর ও আউটডোর স্পোর্টস মোড সহ এসেছে। এছাড়া রয়েছে বিভিন্ন স্বাস্থ্য সম্পর্কিত ফিচার যেমন, হার্ট রেট মনিটর, SpO2 মনিটর প্রভৃতি। এতে ১০০টি’র বেশি কাস্টমাইসড ওয়াচ ফেস সাপোর্ট করবে। রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে ডিভাইসটিকে সংযুক্ত করা যাবে।

Dizo Watch Pro ১৪ দিনের ব্যাটারি লাইফ অফার করবে। ওয়াচটি আইপি৬৮ রেটিংপ্রাপ্ত ফলে জল ও ঘাম প্রতিরোধে সক্ষম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।