Ducati Panigale V4 SP: রাইডারদের এক অনুপম অভিজ্ঞতা দিতে ভারতে এল ডুকাটির নতুন সুপারবাইক

Ducati Panigale V4 SP সুপারবাইকে রয়েছে অসীম ক্ষমতাসম্পন্ন ১.১০৩ সিসি Desmosedici Stradale ইঞ্জিন

ducati-panigale-v4-sp-launched-in-india-price-rs-36-07-feature-engine-booking-starts

ইতালির বিলাসবহুল মোটরসাইকেল প্রস্তুতকারী সংস্থা ডুকাটি (Ducati) আজ ভারতে লঞ্চ করল তাদের নতুন সুপারবাইক প্যানিগালে ভি৪ এসপি (Panigale V4 SP)। এ দেশের বাজারে সংস্থার ফ্ল্যাগশিপ মোটরসাইকেলটি পাওয়া যাবে ৩৬.০৭ লক্ষ টাকায় (শোরুম মূল্য অনুযায়ী)।

ডুকাটি ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, কলকাতা, দিল্লি-এনসিআর, মুম্বাই, পুনে, আমেদাবাদ, হায়াদরাবাদ, বেঙ্গালুরু, কোচি, চেন্নাই, বেঙ্গালুরুতে সংস্থার সমস্ত শো-রুমে প্যানিগালে ভি৪ এসপি-এর বুকিং চালু করা হয়েছে। ডেলিভারি চালু হবে খুব শীঘ্রই।

ডেডিকেটেড লিভারি, স্টিয়ারিং হেড, আরও প্রিমিয়াম কলকব্জা, এবং রেট-টিউনড ইঞ্জিনের সংযোজন সাধারণ প্যানিগালে ভি৪ এস থেকে এর ভি৪ এসপি ভ্যারিয়েন্টকে আলাদা করেছে। রেসিং ট্র্যাকে চালানোর উপযুক্ত করে তোলার জন্য প্যানিগালে ভি৪ এস এসেছে কার্বন ফ্রন্ট মাডগার্ড এবং অ্যাডজাস্টেবল রাইডার ফুটপেগের সঙ্গে।

Ducati Panigale V4 SP সুপারবাইকে রয়েছে অসীম ক্ষমতাসম্পন্ন ১.১০৩ সিসি Desmosedici Stradale ইঞ্জিন। যা ১৩,০০০ আরপিএম গতিতে ২১৪ এইচপি শক্তি এবং ৯.৫০০ আরপিএম গতিতে ১২৪ এনএম টর্ক উৎপন্ন করে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷