রণং দেহি চেহারার নতুন Ducati Streetfighter V2 আত্মপ্রকাশ করল

Panigale V2-এর অনুরূপে Ducati Streetfighter V2-এ দেওয়া হয়েছে ৯৫৫ সিসি সুপারকোয়াড্রো ইঞ্জিন

ducati-streetfighter-v2-unveiled-india-bound-features

ডুকাটি (Ducati) তাদের ওয়ার্ল্ড প্রিমিয়ার সিরিজের চতুর্থ পর্বে সম্পূর্ণ নতুন Streetfighter V2 নেকেড মোটরসাইকেল সামনে আনল৷ ডুকাটির বড় Streetfighter V4 থেকে অনুপ্রেরণা নিয়েই V2 মডেলটির আত্মপ্রকাশ ঘটেছে। নতুন Ducati Streetfighter V2 খুব তাড়াতাড়ি আর্ন্তজাতিক বাজারে পা রাখবে। ২০২২-এর কোনও এক সময় এটি ভারতেও লঞ্চ করা হবে বলে ধরে নেওয়া যায়।

Ducati Streetfighter V2-এর ডিজাইনে V4-এর ছাপ স্পষ্ট। এতে সেই একই রণং দেহি অ্যাগ্রেসিভ স্টাইল, নিচু করা এলইডি হেডল্যাম্প, অ্যালুমিনিয়াম ফিনিশড রেডিয়েটর শ্রাউড চোখে পড়বে। আবার Ducati Panigale V2-এর সঙ্গে প্রযুক্তিগত দিক থেকে মিল রয়েছে।

Ducati Streetfighter V2 unveiled India

Panigale V2-এর অনুরূপে Ducati Streetfighter V2-এ দেওয়া হয়েছে ৯৫৫ সিসি সুপারকোয়াড্রো (Superquadro) ইঞ্জিন। তবে এটি ডিটিউন করা, এর থেকে পাওয়া যাবে ১৫৩ পিএস শক্তি ও ১০১.৪ এনএম টর্ক৷ ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দেবে সিক্স-স্পিড DQS EVO 2 টু-ওয়ে কুইকশিফটার।

Ducati Streetfighter V2-এর উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে তিনটি রাইডিং মোড (স্পোর্ট, রোড, এবং ওয়েট), ট্র্যাকশন কন্ট্রোল, হুইলি কন্ট্রোল, কর্নারিং এবিএস, ইঞ্জিন ম্যাপিং, ৪.৩  ইঞ্চি টিএফটি ড্যাশবোর্ড, প্রভৃতি।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷