স্মার্টফোনের দামে ৪০ ইঞ্চি Smart TV, আজই বাড়ি নিয়ে যান

eAirtec ব্র্যান্ডের বড় ডিসপ্লের স্মার্ট টেলিভিশন এখন মাত্র ১৩,০০০ টাকার কমে বাড়ি নিয়ে আসা যাবে

eairtec-smart-tv-40-inch-available-under-rs-9000-on-amazon

বড় স্ক্রিনের স্মার্ট টিভি কেনার ইচ্ছা কার না থাকে? কিন্তু ইচ্ছার দাঁড়িপাল্লায় দামের ভার বেশি হওয়ায় অনেকেরই আর নতুন স্মার্ট টিভি কেনা হয়ে ওঠে না। ফলে বছরের পর বছর একটাই বোকাবাক্স থেকে যায় ঘরের অন্দরে। কিন্তু সম্প্রতি ই-কমার্স সাইট Amazon এমন একটা লোভনীয় অফারের সাথে হাজির হয়েছেন যে, ক্রেতারা বাজেট স্মার্টফোনের দামে একটি ৪০ ইঞ্চির ‘ব্র্যান্ড নিউ’ স্মার্ট টিভি কিনে নিতে পারবেন। আজ্ঞে হ্যাঁ, একদম ঠিকই দেখছেন, eAirtec ব্র্যান্ডের বড় ডিসপ্লের স্মার্ট টেলিভিশন এখন মাত্র ১৩,০০০ টাকার কমে বাড়ি নিয়ে আসা যাবে। সাথে এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে এর দামে কমে প্রায় ৯,০০০ টাকার গোড়ায় এসে দাঁড়াবে।

eAirtec 40 inch LED TV 40DJ (2020 Model) দাম ও অফার

এই স্মার্ট টিভির প্রকৃত মূল্য ১৭,৯০০ টাকা। কিন্তু, এখন ই-কমার্স সাইট অ্যামাজনে এই স্মার্টটিভির সাথে পুরো ২৭% বা ৪,৯০১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার পর, এটি কিনতে মাত্র ১২,৯৯৯ টাকা খরচ করতে হবে।

অন্যান্য অফারের কথা বললে, Citi ব্যাঙ্কের ডেবিট কার্ড (নন-ইএমআই) ব্যবহার করে ফুল পেমেন্ট করলে গ্রাহকদের ১০% (প্রায় ১,৫০০ টাকা) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আর, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে পাওয়া যাবে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা। এছাড়া, পুরোনো টেলিভিশনের পরিবর্তে ‘বিগ স্ক্রিন’ এর এই স্মার্ট টিভিটি কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। যেসকল গ্রাহকেরা এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করবেন, তারা কেবল ৮,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন eAirtec ব্র্যান্ডের এই স্মার্ট টিভি।

eAirtec 40 inch LED TV 40DJ (2020 Model) ফিচার

ডিসপ্লে: ই-এয়ারটেক সংস্থার এই স্মার্ট টিভিতে রয়েছে একটি ৪০ ইঞ্চির (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল, ৯৫% NTSC ওয়াইড কালার গ্যামেট এবং ৪৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে।

সাউন্ড সিস্টেম: এই স্মার্ট টেলিভিশনে ১০ ওয়াটের দুটি স্পিকার উপলব্ধ, যা দুর্দান্ত সাউন্ড আউটপুট অফার করবে। একই সাথে ইউজাররা এতে ভার্চুয়াল সারাউন্ডিং সাউন্ড টেকনোলজির সাপোর্ট পেয়ে যাবেন।

কানেক্টিভিটি: টিভির সাথে সেট-টপ বক্স বা হোম থিয়েটার কানেক্ট করার জন্য পাওয়া যাবে একটি এইচডিএমআই পোর্ট এবং ব্লু রে প্লেয়ার। অন্যদিকে, পেনড্রাইভ এবং হার্ডডিস্ক ড্রাইভ সংযোগ করার জন্য থাকছে দুটি ইউএসবি পোর্ট। এছাড়া, ৩.৫ মিমি দৈর্ঘ্যের হেডফোন জ্যাকও সামিল রয়েছে কানেক্টিভিটি অপশনের মধ্যে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।