বড়ো খবর: করোনার জেরে সাময়িক পরিষেবা বন্ধ করলো ফ্লিপকার্ট

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট করোনা ভাইরাসের কারণে অস্থায়ীভাবে তাদের পরিষেবা বন্ধ করে দিল। ফ্লিপকার্টের সাইটটিতে গেলে আমরা একটি মেসেজ দেখতে পাচ্ছি যেখানে লেখা, ‘আমরা অস্থায়ীভাবে আমাদের পরিষেবাগুলি বন্ধ করছি, যদিও আমরা শীঘ্রই ফিরে আসার চেষ্টা করব। ফ্লিপকার্টের তরফে বলা হয়েছে, “এটি একটি কঠিন সময়। এর আগে এমন হয়নি। আমরা অনুরোধ করছি আপনিও নিজের ঘরে থাকুন এবং নিরাপদে থাকুন। আমরা শীঘ্রই ফিরে আসব।”

আপনাকে জানিয়ে রাখি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গতকাল জানিয়েছেন সারাদেশে ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন থাকবে। যদিও জরুরি পরিষেবা যেমন রেশন, দুধ এবং ওষুধ প্রভৃতি আগের মতোই সচল রাখার কথা তিনি জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর এই ঘোষণার পরে ভারতীয় রেল ১৪ এপ্রিল পর্যন্ত তাদের পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। এর আগে, রেলওয়ের পরিষেবাগুলি ৩১ মার্চ অবধি বন্ধ ছিল।

এদিকে লকডাউনের জেরে ভারতে আজ রেডমি নোট ৯ প্রো ম্যাক্সের বিক্রি বন্ধ করা হয়েছে। কোম্পানির তরফে এই কঠিন সময়ে ঘরে নিরাপদে থাকার অনুরোধ জানানো হয়েছে। আজই এই ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। যদিও রেডমি নোট ৯ প্রো এর সেল চালু থাকবে বলে জানানো হয়েছে।

আরেক চীনা কোম্পানি ভিভো ও তাদের V19 ফোনের লঞ্চ ডেট পিছিয়ে দিয়েছে। এমনকি Realme Narzo ফোনটি ও এখন লঞ্চ হবেনা বলে জানা গেছে। করোনার কারণে ভারতে মৃতের সংখ্যা ডাবল ফিগার ছুঁয়েছে এবং আক্রান্তের সংখ্যা ৫০০ এর কাছাকাছি।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।