কেবল ২৯৯ টাকায় হেডফোন লঞ্চ করলো BoAt এর Edict ব্র্যান্ড

Edict by Boat launched audio products on Amazon starting Rs-299

আপনারা প্রায় সবাই BoAt ব্র্যান্ডটির সাথে পরিচিত। ইতিমধ্যেই এই ভারতীয় ব্র্যান্ডটির হেডফোন, স্পিকার বা অন্যান্য অডিও প্রোডাক্ট বেশ জনপ্রিয়। সম্প্রতি BoAt, Edict নামের সাব-ব্র্যান্ড চালু করেছে যা শুধুমাত্র অ্যামাজন ইন্ডিয়া প্ল্যাটফর্মেই উপলব্ধ হবে। আসলে BoAt ব্র্যান্ডটি ই-কমার্স জায়ান্ট অ্যামাজনের সাথে জোট বেঁধেছে, আর তাই একচেটিয়াভাবে নতুন সাব-ব্র্যান্ড Edict-কে ‘মেড ফর অ্যামাজন’ বলে ঘোষণা করেছে। এডিক্ট বাই বোট ব্র্যান্ডের তালিকায় ওয়্যারলেস হেডফোন এবং স্পিকারের মত প্রোডাক্টও অন্তর্ভুক্ত রয়েছে। BoAt Edict এর ওয়্যারড (তার যুক্ত) ইয়ারফোনগুলির দাম শুরু হয়েছে ২৯৯ টাকা থেকে। অন্যদিকে ট্রু ওয়্যারলেস ইয়ারফোন কিনতে ১,২৯৯ টাকা পড়বে। চলুন Edict by BoAt ব্র্যান্ডটির প্রোডাক্ট রেঞ্জ সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

এডিক্টের প্রোডাক্ট রেঞ্জ শুরু হচ্ছে ২৯৯ টাকার ওয়্যারড ইয়ারফোন থেকে। এই EEP01 ওয়্যারড ইয়ারফোনটি, Boat Bassheads 100 ইয়ারফোনটির সাশ্রয়ী সংস্করণ মনে হতে পারে। অন্য প্রোডাক্টের কথা বললে, EWE01 ওয়্যারলেস ইয়ারফোনটির দাম পড়বে ৭৯৯ টাকা এবং EWE02 ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। আবার ১,০৯৯ টাকায় ESP01 ওয়্যারলেস স্পিকার কেনা যাবে। এডিক্টের সর্বশেষ প্রোডাক্টদুটি হল EWH01 ওয়্যারলেস হেডফোন এবং ETWS01 ট্রু ওয়্যারলেস হেডফোন, দুটি হেডফোনেরই দাম ১,২৯৯ টাকা।

এই প্রসঙ্গে বলে রাখি, ETWS01 ট্রু ওয়্যারলেস হেডফোনটি ৩.৫ ঘন্টার ব্যাটারি লাইফ সরবরাহ করে। এতে ৮ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার, একটি ডিজিটাল ডিসপ্লে ব্যাটারি ইন্ডিকেটর এবং তিনটি চার্জিং কেস রয়েছে। কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথের ৫.০ ভার্সন। এটি টাচ কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার সাপোর্ট করে।

মনে করা হচ্ছে ETWS01 ওয়্যারলেস হেডফোনটি Redmi Earbuds S এবং Realme Buds Q-এর মত অন্যান্য প্রোডাক্টগুলিকে বেশ টেক্কা দেবে। যদিও Truke Fit Pro নামের অন্য একটি ট্রু ওয়্যারলেস হেডফোন ইতিমধ্যেই বাজারে লঞ্চ হয়েছে, যার দাম ৯৯৯ টাকা।

যাইহোক, আগামী দিনে এই নতুন এডিক্ট বাই বোট ব্র্যান্ডের প্রোডাক্টগুলি তাদের স্বল্প দাম এবং গুণমানের জন্য গ্রাহকদের পছন্দের তালিকায় জায়গা করে নেবে, এমনটাই আশা করছে বোট।