গিলে ফেলেছিলেন ফোন, ছয় মাস ধরে অপেক্ষা করছিলেন বার হওয়ার, তারপর?

গত মাসেই, কসোভোর প্রিস্টিনা নিবাসী এক ব্যক্তি জনপ্রিয় Nokia 3310 ফোন গিলে ফেলেছিলেন

egyptian-man-reportedly-swallows-phone-waits-for-6-months-to-pass-naturally

এই দুনিয়ায় প্রায় প্রতিদিনই এমন আজব সব ঘটনা ঘটে, যা শুনলে ‘অবিশ্বাস্য’ বলেই মনে হয়। নেটপাড়ার কল্যাণে এই জাতীয় ঘটনা ‘ভাইরাল’ হতেও বেশি সময় লাগে না। সেক্ষেত্রে এবার আস্ত মোবাইল ফোন গিলে ফেলে হইচই ফেললেন ইজিপ্ট অর্থাৎ মিশরের এক ব্যক্তি। সবচেয়ে অবাক করার ব্যাপার এটাই যে, কয়েক ঘন্টা বা দিন নয়, গিলে ফেলার পর পুরো ৬ মাস সময় ধরে ওই ব্যক্তির পেটেই ফোনটি রয়ে গেছিল। তারপর কী হল? আসুন জেনে নিই…

ঠিক কী হয়েছে মিশরের ওই ব্যক্তির সাথে?

রিপোর্ট অনুযায়ী, ওই ব্যক্তি ছয় মাস আগে কোনোভাবে ফোনটি গিলে ফেলেছিলেন। কিন্তু তিনি লজ্জার কারণে এই বিষয়ে চিকিৎসা করাননি এবং ভেবেছিলেন যে ডিভাইসটি স্বাভাবিকভাবেই শরীর থেকে বেরিয়ে যাবে। তবে বাস্তবে হয় এর বিপরীত! ফোনটি তার পেটে আটকে যায় এবং খাবার পাস হওয়ার প্রক্রিয়ায় বাধা সৃষ্টি করে।

শেষে ওই (অজ্ঞাত) ব্যক্তির পেটে এতটাই যন্ত্রণা শুরু হয় যে তিনি ডাক্তারদের কাছে যান। আর চিকিৎসকরা তার পেটের এক্স-রে স্ক্যান করে সম্পূর্ণ একটি ফোন সেখানে দেখে হতবাক হয়ে যান। পরে মিশরের আসওয়ান শহরের আসওয়ান ইউনিভার্সিটি হাসপাতালে তার অন্ত্র এবং পেটে জটিল অস্ত্রোপচার করা হয়। এই মুহূর্তে লোকটির শারীরিক অবস্থা সম্পর্কে জানা যায়নি।

সংযুক্ত আরব আমিরশাহীর সংবাদমাধ্যম গালফ টুডের মতে, আসওয়ান ইউনিভার্সিটি হাসপাতালের বোর্ড অফ ডাইরেক্টরসের চেয়ারম্যান মোহাম্মদ এল-দাহশৌরি জানিয়েছেন, তারা প্রথমবারের মতো এই ধরণের ঘটনা দেখেছেন যেখানে কোনো একজন সম্পূর্ণ মোবাইল ফোন গিলে ফেলেছিল। তবে বলে রাখি, এরকম ঘটনা আমাদের জন্য কোনো নতুন বিষয় নয়। গত মাসেই, কসোভোর প্রিস্টিনা নিবাসী এক ব্যক্তি জনপ্রিয় Nokia 3310 ফোন গিলে ফেলেছিলেন। ওই সময়ও অস্ত্রোপচার করে ফোনটিকে শরীর থেকে বের করা হয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.