EICMA 2021: নয়া ফিচার সহ প্রকাশ্যে এল Kawasaki H2 SX SE

Kawasaki H2 SX SE বিশ্ববাজারের লঞ্চ হওয়ার পর এর দাম নির্দিষ্টভাবে জানানো সম্ভব

eicma-2021-2022-kawasaki-h2-sx-se-unveiled

ইতালির মিলানে চলা EICMA 2021 বাইক প্রদর্শনী ইভেন্টে নিজেদের বেশ কয়েকটি বাইকের ওপর থেকে পর্দা সরিয়েছে Kawasaki। সেই তালিকায় রয়েছে Kawasaki H2 SX SE হাইপার-ট্যুরার বাইকটি। নয়া মডেলটি একাধিক উন্নত আপডেটের সাথে আসতে পারে। এছাড়াও Advanced Rider Assistance System (ARAS) প্রযুক্তির দেখা মিলতে পারে বাইকটিতে। আসুন Kawasaki H2 SX SE-এর সম্ভাব্য নতুন ফিচার, ইঞ্জিন ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

Kawasaki H2 SX SE : ফিচার

কাওয়াসাকি এইচ২ এসএক্স এসই-তে থাকতে পারে ক্রুজ কন্ট্রোল, কলিশন ডিটেকশন, ARAS প্রযুক্তি সহ ব্লাইন্ড স্পট মনিটরিং প্যাকেজ, ইউএসবি চার্জিং পোর্ট, হিটেড হ্যান্ডগ্রিপ, একটি নতুন টিএফটি ডিসপ্লে ইত্যাদি। এছাড়াও এর সিটটি আগের তুলনায় অধিক আরামদায়ক ও বড় বানানো হতে পারে।

Kawasaki H2 SX SE

ARAS প্রযুক্তির অধীনে বাইকটির পেছনে দেওয়া হতে পারে একটি রিয়ার ফেসিং র‍্যাডার সেন্সর এবং সামনে থাকতে পারে ফ্রন্ট ফেসিং র‍্যাডার সেন্সর। এছাড়াও উভয় চাকাই স্পিড সেন্সর সহ আসতে পারে। এতে অ্যাডাপটিভ ক্রুজ কন্ট্রোল নামক একটি প্রযুক্তি দেওয়া হতে পারে, যা চলার সময় সামনের যানবাহনের সাথে স্বয়ংক্রিয়ভাবে দূরত্ব বজায় রাখবে। চালক চাইলে কম, মধ্যম ও বেশি দূরত্বের বিকল্প চয়ন করতে পারবেন।

কাওয়াসাকি এইচ২ এসএক্স এসই একটি বড় ৬.৫ ইঞ্চির টিএফটি ডিসপ্লে সহ আসতে পারে, যা স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে।

Kawasaki H2 SX SE : ইঞ্জিন

এর পাওয়ারট্রেন সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও, এতে একটি ৯৯৮ সিসি-র ফোর সিলিন্ডার এয়ার কুল্ড ইঞ্জিন থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Kawasaki H2 SX SE : দাম

Kawasaki H2 SX SE বিশ্ববাজারের লঞ্চ হওয়ার পর এর দাম নির্দিষ্টভাবে জানানো সম্ভব। তবে বর্তমানে এর পুরানো মডেলটির মূল্য ২২.৯ – ২৮.২ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।