ব্যাগ গুছিয়ে বিনা খরচে থাইল্যান্ডে ঘুরে আসুন, চৈত্রে মালামাল অফার নিয়ে হাজির Okaya EV

সামনেই বাংলা নববর্ষ আসতে চলেছে। বর্ষবরণের আগে বহু মানুষ নতুন কেনাকাটা মেতে ওঠেন। ক্রয়ের তালিকায় যেমন জামা কাপড় থাকে, তেমনি যানবাহনও হামেশাই দেখা যায়। যা প্রত্যক্ষ করে দেশের অন্যতম ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা ওকায়া ইভি (Okaya EV) এপ্রিল মাসে মালামাল অফার ঘোষণা করল। সংস্থার ই-স্কুটারের টেস্ট ড্রাইভ নিলেই জিতে নেওয়া যাবে ডিসকাউন্ট কুপন। উপরন্তু এই মাস জুড়ে তাদের সমস্ত ইলেকট্রিক স্কুটারে ১,৭৫০ টাকর বেনিফিট উপলব্ধ। এছাড়াও নতুন মডেল কিনলে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার বা কপাল ভালো থাকলে বিনামূল্যে থাইল্যান্ড ট্রিপের সুযোগ রয়েছে।

Okaya EV-র সমস্ত ইলেকট্রিক স্কুটারে অফার চলছে

এই অফারটি ওকায়ার সমস্ত বৈদ্যুতিক স্কুটারে প্রযোজ্য। যা মধ্যে ধীর এবং উচ্চগতির সব মডেলই রয়েছে। স্কুটারগুলি ছয়টি রঙের বিকল্পে বেছে নেওয়া যায় – মেটালিক ব্ল্যাক, মেটালিক সিয়ান, ম্যাট গ্রীন, মেটালিক গ্রে, মেটালিক সিলভার এবং মেটালিক হোয়াইট।

অফারের সুবিধা পেতে কী করতে হবে

টেস্ট ড্রাইভের উপর এই অফার আগামী ৩০ এপ্রিল, ২০২৩ পর্যন্ত বৈধ। টেস্ট ড্রাইভের সময় স্কুটারের সাথে নিজের একটি নিজস্বী তুলে সেটি ফেসবুক অথবা ইনস্টাগ্রামে #ridewithokayaev হ্যাশট্যাগ ব্যবহার করে পোস্ট করতে হবে। শর্তসাপেক্ষে বলা হয়েছে এই অফারটি কেবলমাত্র সেই সমস্ত ক্রেতাদের জন্য বৈধ যারা ফেসবুক অথবা ইনস্টাগ্রামের মাধ্যমে টেস্ট ড্রাইভের অ্যাপ্লিকেশন বা ফর্ম ভরেছেন। সকল প্রক্রিয়া শেষ হওয়ার পর ক্রেতাদের একটি শপিং ভাউচার দেওয়া হবে।

অন্যদিকে, নতুন ওকায়া ইলেকট্রিক স্কুটার কেনার পর গ্রাহকরা ওকায়া কার্নিভাল অফারের আওতাভুক্ত হবেন। তাদের রেজিস্টার্ড মোবাইল নম্বরে একটি লিঙ্ক পাঠানো হবে। সেই লিঙ্কে ঢুকে স্কুটার কেনার যাবতীয় তথ্য দিয়ে সাবমিট করতে হবে। এরপর ক্রেতারা একটি স্ক্র্যাচ কার্ড পেয়ে যাবেন। যেটি স্ক্র্যাচ করার পর পুরস্কার সম্পর্কে জানা যাবে।

প্রসঙ্গত, বর্তমানে ওকায়া ইভি ধীর এবং উচ্চগতির ইলেকট্রিক স্কুটার অফার করে। যার মধ্যে রয়েছে Faast F4, Faast F3, Faast F2F, ClassIQ+, Freedum ও Faast F2B। তাদের সবচেয়ে সস্তার মডেলটি হল Freedum। যার মূল্য ৭৪,৮৯৯ টাকা। অন্যদিকে Faast F4 ফ্ল্যাগশিপ স্কুটারটির দাম ১,১৩,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। প্রতিটি স্কুটারে একটি এলপিএফ (লিথিয়াম আয়রন ফসফেট) ব্যাটারি বর্তমান।