২১ হাজার টাকা কমে Nokia স্মার্ট টিভি কেনার দারুন সুযোগ

গতমাসেই ভারতে লঞ্চ হয়েছিল Nokia Smart TV। ৫৫ ইঞ্চির এই স্মার্টটিভির দাম ৪১,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে চলা রিপাবলিক ডে সেলে এই টিভিটি অনেক সস্তায় কেনার সুযোগ আছে। এই টিভির সাথে ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফার ঘোষণা করেছে কোম্পানি। যার ফলে এই স্মার্টটিভি কে ২০,০০০ টাকায় নিজের করা যেতে পারে। আসুন Nokia Smart TV এর উপর দেওয়া অফার সম্পর্কে বিস্তারিত জানি।

Flipkart Nokia Smart TV অফার :

ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে নোকিয়া স্মার্ট টিভির উপর ২১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি পুরানো টিভি বদল করে ২১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। শুধু তাই নয়, Kotak Bank এর ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমে এই টিভিটি কিনলে ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এই অফার EMI ট্রাঞ্জাকশনের ক্ষেত্রে বৈধ। এছাড়াও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরাও ৫ শতাংশ ছাড় পাবে।

Nokia Smart TV  ফিচার :

নোকিয়ার এই স্মার্ট টিভিটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। এতে গুগল প্লে স্টোরে দেওয়া হয়েছে, যেখান থেকে ইচ্ছাখুশি অ্যাপ ডাউনলোড করা যাবে। এই 4K টিভিতে পাবেন PureX কোয়াড কোর প্রসেসর এবং ২.২৫ জিবি র‍্যাম। এছাড়াও এই নোকিয়া স্মার্ট টিভিতে ইন্টেলিজেন্ট ডিমিং প্রযুক্তি, ডলবি ভিশন এবং এইচডিআর ১০ এর মতো ফিচার উপলব্ধ।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন