1000 টাকার কমে সেরা পাঁচটি ফিচার ফোন দেখে নিন, রয়েছে ডুয়েল সিম সাপোর্ট

১,০০০ টাকার কম খরচ করে কিনুন এই ফিচার ফোনগুলি

feature-phone-under-1000-best-5-dual-sim-support-feature-phones-rs-1000-below

হালফিল সময়ে স্মার্টফোনের ব্যবহার বা চাহিদা যতই বাড়ুক না কেন, ফিচার ফোন বা কীপ্যাড এখনও সমান দাপটে ব্যবসা করে চলেছে। অনেকেই অতিরিক্ত সস্তা বিকল্প হিসেবে এই ধরণের ফোন সাথে রাখছেন, আবার অনেকে স্মার্টফোন ব্যবহারে স্বচ্ছন্দ বোধ করেন না বলে এগুলি বেছে নিচ্ছেন। সেক্ষেত্রে আপনারও যদি এই মুহূর্তে হাজার টাকা বাজেটে ফিচার ফোন কেনার পরিকল্পনা থাকে, তবে আমরা আপনাকে আজ কিছু সেরা বিকল্পের সন্ধান দেব। আসুন এখন এই ধরণের ফোনগুলির নাম, স্পেসিফিকেশন ও দাম ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

১,০০০ টাকা দামের মধ্যে কিনুন এই ফিচার ফোনগুলি

১. Itel it2173: Itel it2173 ফোনের প্রারম্ভিক মূল্য ৯৪৯ টাকা। স্পেসিফিকেশনের সম্পর্কে কথা বললে, এই ফোনে রয়েছে ১.৮ ইঞ্চি TFT (থিম ফিল্ম ট্রানজিস্টর) ডিসপ্লে, যার রেজোলিউশন ১২৮×১৬০ পিক্সেল। এছাড়া ক্রেতারা এতে ১,০০০ এমএএইচ ব্যাটারি, ০.৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ডুয়াল সিম কানেক্টিভিটি পাবেন।

২. Lava A1: এই ফোনের দাম ৯৩৯ টাকা থেকে শুরু। এই ফোনে পাওয়া যাবে ১.৮ ইঞ্চি ডিসপ্লে, ৮০০ এমএএইচ ব্যাটারি, ০.৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ব্লুটুথ এবং ডুয়াল সিম কানেক্টিভিটি। কালার অপশনের ক্ষেত্রে ফোনটি গ্রিন, মিডনাইট ব্ল্যাক, আইভরি হোয়াইট, লাইট ব্লু এবং ম্যাজেন্টা রেড কালারে বেছে নেওয়া যাবে।

৩. Karbonn KX10i: এই Karbonn ফোনটি নূন্যতম ৮৭০ টাকা ব্যয় করে কেনা যাবে। ফিচারের ক্ষেত্রে এতে ১.৮ ইঞ্চি ডিসপ্লে, ৮০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল সিম কানেক্টিভিটি উপলব্ধ রয়েছে।

৪. InFocus Hero 1: InFocus Hero 1-এর প্রারম্ভিক দাম ৮১০ টাকা৷ এতে আছে ১.৭৭ ইঞ্চি ডিসপ্লে, ৮০০ এমএএইচ ব্যাটারি, ০.৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সিঙ্গেল সিম কানেক্টিভিটি।

৫. I Kall K38 Flip: এই হ্যান্ডসেটটির দাম শুরু ৮৯৯ টাকা থেকে। এটি ১.৮ ইঞ্চি ডিসপ্লে, ৮০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, ০.৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সিঙ্গেল সিম সাপোর্ট সহ এসেছে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.