Feedify রিভিউ : এগিয়ে নিয়ে যান আপনার অনলাইন ব্যবসা

  

আজ আমরা কোনো স্মার্টফোনের বিষয়ে কথা বলবো না। আজ আমরা কথা বলবো একটি সার্ভিস নিয়ে যেটির দ্বারা আপনি আপনার অনলাইন ব্যবসাকে বাড়াতে পারেন। ভাবছেন কিভাবে ? তবে এই পোস্টটি অবশ্যই পড়ুন। আজ আমরা কথা বলতে যাচ্ছি Feedify -এর সম্পর্কে।

Feedify কি :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

Feedify হল একটি অনলাইন ব্যবসার জন্য ক্লাউড বেসড ওয়েব পুশ নোটিফিকেশন সার্ভিস। এটি একটি সফটওয়্যার যেখানে আপনি বিভিন্ন ধরণের পুশ নোটিফিকেশন টুল পাবেন। শুধু তাই নয় এটি আপনাকে অনলাইন সার্ভে, সেল ফিডব্যাক ম্যানেজমেন্ট, অফার ক্যাম্পেন প্রভৃতি ফিচার দেয়। এই মুহূর্তে ফিডিফাই এর কাছে 4000+ হ্যাপি ইউজার আছে।

Feedify ফিচার :

ফিডিফাই আপনাকে নোটিফিকেশন, আনলিমিটেড পেজভিউ, রেসপনসিভ টেম্পলেট, মোবাইল পুশ নোটিফিকেশন, শিডিউল পুশ নোটিফিকেশন এবং ক্যাম্পেন অটো রেস্পনডারের মতো ফিচার অফার করবে।

Feedify দ্বারা আপনি কিভাবে উপকৃত হবেন :

1 . আপনার যদি একটি ওয়েবসাইট থাকে তবে ফিডিফাই আপনার কাজে আসবে। ফিডিফাই এর মাধ্যমে আপনার ওয়েবসাইট কোনো ইউজার সাবস্ক্রাইব করতে পারবে। অর্থাৎ আপনার কনটেন্ট যদি কারো ভালো লাগে এবং সে পরবর্তীতে আপনার কনটেন্ট পড়তে চায় তাহলে সে আপনার ওয়েবসাইট সাবস্ক্রাইব করতে পারবে। এরপর আপনি যখন কোনো নতুন পোস্ট আপনার ওয়েবসাইটে পোস্ট করবেন তখন তারকাছে নোটিফিকেশন পৌঁছে যাবে।

2 . আবার ফিডিফাই এর মাধ্যমে আপনি আয় করতে পারেন। আপনার যদি ভালো সংখ্যক সাবস্ক্রাইবার থাকে তাহলে ফিডিফাই তাদেরকে বিজ্ঞাপন পাঠিয়ে যে আয় করবে তার কিছু আয় আপনাকে দেবে। আপনার ওয়েবসাইট থেকে যদি আয় কম হয় তবে এটির মাধ্যমে আপনার আয় বাড়াতে পারবেন।

Feedify সার্ভিসের জন্য খরচ :

এই সার্ভিস নিতে হলে আপনাকে পে করতে হবে। ফিডিফাইয়ের তিনটি প্ল্যান আছে- 1. ফ্রি ট্রায়াল, 2. রাইসিং স্টার এবং 3. দা আলটিমেট।

ফ্রি ট্রায়ালের জন্য আপনাকে কোনো পে করতে হবেনা। তবে রাইসিং স্টার এবং দা আলটিমেট প্ল্যানের জন্য মাসে যথাক্রমে 25 ও 75 ডলার পে করতে হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

REVIEW OVERVIEW
সার্ভিস
8
ভ্যালু মানি সার্ভিস
8