Philips এর ৫০ ইঞ্চি স্মার্ট টিভির ওপর ৭০ হাজার টাকা ছাড়, সীমিত সময়ের অফার

উৎসবের আবহে ঘরে নতুন স্মার্ট টিভি আনবেন ভাবছেন? তবে আপনার ইচ্ছাপূরণ করতে পারে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল। কারণ এই সেলে ফিলিপস (Philips) তাদের ৫০ ইঞ্চি আলট্রা এইচডি 4K এলইডি স্মার্ট টিভি (Philips 6600 50 inch Ultra HD 4K LED Smart TV) ওপর দিচ্ছে প্রায় ৭০,০০০ টাকা ছাড়! ফলে এখন ফিলিপসের এই দুর্দান্ত স্মার্ট টিভিটি কিনতে আপনাকে খরচ করতে হবে মাত্র ৩৩,৯৯৯ টাকা! এখানেই শেষ নয়, সেল চলাকালীন আইসিআইসিআই, সিটিব্যাঙ্ক বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে মিলবে আরো ১০ শতাংশ অতিরিক্ত ছাড়। তাছাড়া ফ্লিপকার্টের লো-কস্ট ইএমআই এবং প্রায় এগারো হাজার টাকা পর্যন্ত ফাটাফাটি এক্সচেঞ্জ অফার তো রয়েইছে! জানিয়ে রাখি আগামী ১৩ নভেম্বর Flipkart Big Diwali Sale শেষ হবে।

ফিলিপসের দাবী, কম প্রাইস রেঞ্জে যারা ভালো একটি 4K স্মার্ট টেলিভিশন কিনতে চান, এই অফারটি তাদের জন্যই। পিকচার ও সাউন্ড কোয়ালিটির নিরিখে Philips 6600 স্মার্ট টিভিটি নতুন টেলিভিশন ক্রেতাদের পছন্দের তালিকায় ওপরের দিকে থাকবে বলেই কোম্পানীর বিশ্বাস।

Philips 6600 50 inch Ultra HD 4K LED স্মার্ট টিভির বিশেষত্ব

ফিলিপস ৬৬০০ স্মার্ট টেলিভিশনটি লিনাক্স অপারেটিং সিস্টেমে চলে। নাম থেকেই স্পষ্ট এই টিভির স্ক্রিন সাইজ ৫০ ইঞ্চি, যার পিক্সেল রেজোলিউশন ৩৮৪০ x ২১৬০ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। আবার এই টিভিতে আছে ২০ ওয়াট স্পিকার। যেখানে ডলবি অ্যাটমোস অ্যারাউন্ড সাউন্ড সাপোর্ট করে।

সিনেম্যাটিক এক্সপিরিয়েন্স

ফিলিপসের এই টিভিটি পুরোপুরি বর্ডারলেস, ফলে এতে আপনি কোন অসুবিধে ছাড়াই ঘন্টার পর ঘন্টা সম্পূর্ণ এইচডি ভিডিও উপভোগ করতে পারবেন। এছাড়া এই টিভিতে রয়েছে HDR10+ বিশেষত্ব। ফলে এর অসাধারণ পিকচার কোয়ালিটি ও স্বচ্ছতা আপনাকে প্রকৃত সিনেম্যাটিক অভিজ্ঞতার আনন্দ এনে দেবে। কানেক্টিভিটির জন্য এতে আছে ওয়াই-ফাই, ৩টি এইচডিএমআই পোর্ট ও ২টি ইউএসবি পোর্ট। এছাড়া এতে রয়েছে নেটফ্লিক্স সাপোর্ট। এই টিভিটিতে ফিলিপস দুই বছরের ওয়ারেন্টি দিচ্ছে।