সস্তায় বাজারে হাজির Fire Boltt BSW004 স্মার্টওয়াচ, রয়েছে টাচস্ক্রিন

fire-boltt-bsw004-smartwatch-launched-in-india-at-rs-4499-with-touchscreen-specification-features

জনপ্রিয় ওয়্যারেবেল ব্র্যান্ড Boltt সম্প্রতি ভারতীয় বাজারে একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করলো। নবাগত এই স্মার্টওয়াচটি Fire Boltt BSW004 নামে এসেছে। স্টাইলিশ লুক এবং কার্ভড গ্লাস প্রটেকশনের সাথে লঞ্চ হওয়া এই ওয়্যারেবেলটি একাধিক অত্যাধুনিক ফিচারে ঠাসা। যেমন এতে, ফুল টাচ সাপোর্ট, রিসেট কলিং, ডায়াল প্যাড, হার্ট রেট ডিটেকশন, ব্লাড অক্সিজেন মনিটরিং ফিচার এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, ১০০টিরও বেশি ওয়াচ ফেস ও স্পোর্টস মোডের মতো অপশনও সামিল থাকছে। তবে স্মার্টওয়াচটির দাম থাকছে ৪,৫০০ টাকারও কম। তাহলে আসুন Fire Boltt BSW004 স্মার্টওয়াচটির বিশেষত্ব, দাম ও অফার সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

Fire Boltt BSW004 স্মার্টওয়াচ দাম ও অফার :

ব্ল্যাক, গ্রে এবং টিল -এই তিনটি কালার ভ্যারিয়েন্টের সাথে আসা Fire Boltt BSW004 স্মার্টওয়াচটির দাম, ৪,৪৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। প্রসঙ্গত জানিয়ে রাখি, এই স্মার্টওয়াচটিকে কেনার ক্ষেত্রে গ্রাহকেরা রিপ্লেসমেন্ট পলিসির সুবিধা পেয়ে যাবেন। যার দরুন, স্মার্টওয়াচটিকে কেনার ৭দিনের মধ্যে কোনো অসুবিধে দেখা দিলে সংস্থা সেটি রিপ্লেস করে দেবে।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। ক্রেতারা স্মার্টওয়াচটি কেনার সময় যদি Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে, তারা পেয়ে যাবেন ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার। এছাড়া, নো-কস্ট ইএমআই এবং স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের সাথেও এই স্মার্টওয়াচটিকে কিনে নেওয়া যাবে।

Fire Boltt BSW004 স্মার্টওয়াচ স্পেসিফিকেশন ও ফিচার :

সদ্য লঞ্চ হওয়া Fire Boltt BSW004 স্মার্টওয়াচে, একটি ১.২৮ ইঞ্চির গোলাকৃতি 3D HD কার্ভড গ্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ইউজাররা যাতে প্রতি মুহূর্তে তাদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে পারেন তার জন্য ডিভাইসটি, SPO2 বা ব্লাড অক্সিজেন মেজারমেন্ট, ব্লাড প্রেসার মনিটরিং এবং হার্ট রেট ট্র্যাকিং সাপোর্ট সহ এসেছে। উক্ত স্মার্টওয়াচটিতে, ভয়েস কলিং, এসএমএস, হোয়াটসঅ্যাপ, সিডেন্টারি রিমাইন্ডার এবং গোল কম্পিলিয়েশন -এর মতো কয়েকটি ফিচারকেও অন্তর্ভুক্ত করা হয়েছে। আর দ্রুত কনেক্টিভিটির জন্য এতে, ব্লুটুথ ৫.০ ভার্সন বর্তমান। অন্যদিকে পাওয়ায় ব্যাকআপের কথা বললে এতে, একটি লিথিয়াম আয়ন ব্যাটারি আছে, যা ১২০ মিনিট বা ২ ঘন্টায় ফুল চার্জ হতে সক্ষম। স্মার্টওয়াচটি ১০ দিনের ব্যাটারি রানটাইম এবং ৩০ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে, বলে দাবি করেছে বোল্ট।

তদুপরি, ইউজাররা যাতে সহজেই স্মার্টওয়াচটিকে চালাতে পারেন তার জন্য এতে, মাল্টি-অ্যাঙ্গেল রোটেশনাল টেকনোলজি সহ কুইক মেনু ফিচার দেওয়া হয়েছে। এরই সাথে, স্মার্ট নোটিফিকেশন ফিচার এবং ১০০টিরও বেশি ওয়াচ ফেস উপলব্ধ করা হয়েছে মডেলটিতে। এটিতে, স্পোর্টস ডেটা অ্যানাল্যাসিস, স্লীপ ট্র্যাকিং, স্টেপ কাউন্ট, ক্যালোরি কাউন্ট এবং ডিস্টেন্স মেজারমেন্ট -এর মতো ফিটনেস ফিচারও রয়েছে। পাশাপাশি, মাল্টি-স্পোর্টস মোডের মধ্যে, রানিং, ওয়াকিং, সাইকেলিং, স্কিপিং, ফুটবল, বাস্কেটবল, ব্যাটমিন্টন এবং সুইমিং -কে অন্তর্ভুক্ত করা হয়েছে। পরিশেষে জানিয়ে রাখি, এই স্মার্টওয়াচটি IP67 রেটিং প্রাপ্ত। তাই এটি, ১ মিটার গভীরতা পর্যন্ত জল প্রতিরোধ করতে সক্ষম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।