স্যামসাং থেকে Mi, দেখে নিন বাজারের সেরা পাঁচটি সস্তা স্মার্ট টিভি

five-best-smart-tv

Smart TV নিয়ে ভারতীয় বাজারে প্রচুর প্রতিযোগিতা রয়েছে। এখন বেশিরভাগ কোম্পানি গ্রাহকদের জন্য বাজেট-রেঞ্জে স্মার্ট টিভি নিয়ে আসছে। এই Smart TV গুলিতে অ্যান্ড্রয়েড সিস্টেম সহ ইউটিউব এবং হটস্টারের মতো প্রিমিয়াম অ্যাপগুলির ও সাপোর্ট থাকে। এই পোস্টে আমরা ২০,০০০ টাকার রেঞ্জের সেরা স্মার্ট টিভিগুলির বিষয়ে জানাবো। তাই আপনিও যদি নিজের জন্যও কোনো স্মার্ট টিভি খুঁজে থাকেন, তাহলে এই পোস্টটি পড়ুন।

Motorola ( ৩২ ইঞ্চি) :

এই টিভির দাম ১৩,৯৯৯ টাকা। এই স্মার্ট টিভিতে আপনি একটি ৩২-ইঞ্চি এইচডি ডিসপ্লে পাবেন, যার রেজোলিউশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল। এছাড়াও অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সাথে আসা এই টিভিতে ইউটিউব, হটস্টারের মতো অ্যাপ সাপোর্ট করবে। এগুলি ছাড়াও, আপনাকে একটি গেমিং কন্ট্রোলার দেওয়া হবে।

Mi LED Smart TV 4A PRO :

এই স্মার্ট টিভিটি ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। ফিচার নিয়ে কথা বললে আপনি এতে ৩২ ইঞ্চি ডিসপ্লে পাবেন, যার রেজোলিউশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল। এছাড়াও এই টিভিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অ্যান্ড্রয়েড (গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট ইন বিল্ট) সিস্টেমের সাপোর্ট আছে। পাশাপাশি আপনি এই টিভিতে হটস্টার, ইউটিউবের ভিডিও দেখতে পারবেন।

Vu Premium :

আপনি যদি বাজেট রেঞ্জের মধ্যে নিজের জন্য একটি স্মার্ট টিভি কেনার কথা ভাবছেন তবে আপনি এই টিভিটি কিনতে পারেন। এই স্মার্ট টিভির দাম ১০,৯৯৯ টাকা। আপনি এতে একটি ৩২-ইঞ্চির ডিসপ্লে পাবেন, যেটির রেজোলিউশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল রয়েছে। এছাড়াও এই টিভিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অ্যান্ড্রয়েড (গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট ইন বিল্ট) সিস্টেমের সাপোর্ট আছে। এগুলি ছাড়াও আপনি এই স্মার্ট টিভিতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, হটস্টার এবং ইউটিউবের ভিডিও দেখতে পাবেন।

Samsung Series 4 (৩২ ইঞ্চি) :

এই স্মার্ট টিভিটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে আপনি ৩২-ইঞ্চির ডিসপ্লে পাবেন, যার রেজোলিউশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল। এছাড়াও কোম্পানি এই টিভিতে ইউটিউব এবং হটস্টার অ্যাপ সহ Tizen অপারেটিং সিস্টেমের সাপোর্ট দিয়েছে। এছাড়াও এই টিভিতে কানেক্টিভিটির জন্য আপনি দুটি এইচডিএমআই এবং ইউএসবি পোর্ট পাবেন।