iPhone কেনার সবথেকে সেরা সুযোগ, ফ্লিপকার্টে শুরু হল অ্যাপল ডেজ সেল

Apple Days Sale আজ অর্থাৎ ২২ আগস্ট থেকে শুরু হয়ে ২৫ আগস্ট পর্যন্ত চলবে।

Apple Days Sale
Apple Days Sale on Flipkart

Apple এর iPhone কেনার শখ কম বেশি সবার আছে। পারফরম্যান্স তো বটেই, আইফোন আভিজাত্যেরও পরিচায়ক। আপনিও যদি কোনো আইফোন কিনবেন বলে ভেবে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। কারণ ই-কমার্স সাইট Flipkart এ শুরু হয়েছে Apple Days Sale। এই সেল আজ অর্থাৎ ২২ আগস্ট থেকে শুরু হয়ে ২৫ আগস্ট পর্যন্ত চলবে। অ্যাপল ডেজ সেলে iPhone SE, iPhone XR, iPhone 11 ফোন তিনটি আপনি ডিসকাউন্টে কিনতে পারবেন। এছাড়াও নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারের ফায়দাও এই সেলে পাওয়া যাবে।

iPhone SE:

এই সেলে আইফোন এসই ফোনটি ৪২,৫০০ টাকার বদলে ৩৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই দাম ফোনটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ৪৭,৮০০ টাকা ও ৫৮,৩০০ টাকার বদলে ৪০,৯৯৯ টাকা ও ৫০,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনের ওপর ১৩,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। আবার এর নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ৪,০০০ টাকা থেকে। ফোনটি সাদা, কালো, লাল রঙের বিকল্পে কেনা যাবে।

iPhone XR:

Apple Days সেলে আইফোন এক্সআর ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্ট প্রায় ৬,৫০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। এই ভ্যারিয়েন্টের আসল দাম ৫২,৫০০ টাকা। তবে এখন ফোনটি ৪৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এই ফোনের ওপরও ১৩,৪৫০ টাকা এক্সচেঞ্জ অফার উপলব্ধ। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ৫,১১১ টাকা থেকে।

iPhone 11:

অ্যাপল এর আইফোন ১১ ফোনটি এখন ৬৮,৩০০ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্টের। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রাঞ্জাকশনে ৫,০০০ টাকা ছাড় পাবে। আবার এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকদের ১,৫০০ টাকা ছাড় দেওয়া হবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৭,৫৮৯ টাকা থেকে।