iPhone SE, iPhone 12 থেকে MacBook, Apple এর প্রোডাক্টের ওপর বাম্পার ছাড় দিচ্ছে Flipkart

flipkart-apple-days-sale-discounts-offer-on-iphone-12-iphone-se-macbook-watch
Flipkart Apple Days Sale চলছে

আরো একবার Apple -এর iPhone সহ বিভিন্ন গ্যাজেট কম দামে কিনে নেওয়ার সুযোগ হাতের কাছে চলে এল। কারণ ওয়ালমার্ট মালিকানাধীন ই-কমার্স জায়ান্ট Flipkart তাদের ওয়েবসাইটে Apple Days Sale -এর আয়োজন করেছে। এই সেলে iPhone 12 সিরিজের হ্যান্ডসেট এবং iPhone 11 কেনার সময় ৬,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার এবং ইএমআই ট্রানজ্যাকশনের সুবিধা পাওয়া যাবে। এছাড়া, অ্যাপলের অন্যান্য ডিভাইসের মধ্যে স্মার্টওয়াচ, ম্যাকবুক এবং আইপ্যাড সস্তায় কেনা যাবে। তাই আপনিও যদি কোনো নতুন অ্যাপল ডিভাইস কিনে নিতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদন থেকে কোন ডিভাইসে কত ছাড় জেনে নিয়ে ফ্লিপকার্টে ঢুঁ মারুন।

Flipkart Apple Days Sale -এ যাবতীয় অ্যাপল ডিভাইসের ওপর দেওয়া হচ্ছে ভারী ডিসকাউন্ট

Apple iPhone 12 : ফ্লিপকার্ট অ্যাপল ডেজ সেলে অ্যাপল আইফোন ১২ হ্যান্ডসেটের দাম শুরু হচ্ছে ৭৭,৯৯০ টাকা থেকে। এই স্মার্টফোনকে, ৬৪ জিবি, ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ করা হয়েছে। ক্রেতারা এটিকে কেনার সময়ে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৬,০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। ফিচারের কথা বললে অ্যাপলের এই ফোনে, ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬.১ ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে রয়েছে।

Apple iPhone 12 Mini : আইফোন ১২ সিরিজের এই হ্যান্ডসেটের দাম শুরু হচ্ছে ৬৭,৯০০ টাকা থেকে। ফিচারের প্রসঙ্গে বললে, ৫.৪ ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে যুক্ত এই স্মার্টফোনে নেক্সট জেনারেশনের নিউরাল ইঞ্জিন প্রসেসরের সাথে A14 বায়োনিক চিপ ব্যবহার করা হয়েছে। এটি IP68 ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং প্রাপ্ত।

Apple iPhone 12 Pro Max : অ্যাপলের আইফোন ১২ সিরিজের অন্যতম দামি এবং টপ মডেল ‘আইফোন ১২ প্রো ম্যাক্স’ -এর প্রারম্ভিক মূল্য ১,৩৫,৯০০ টাকা রাখা হয়েছে। তবে এটিকে কেনার সময়ে যদি ক্রেতারা HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন তাহলে ফ্ল্যাট ৫,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। ৬.৭ ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে যুক্ত এই হ্যান্ডসেটে A14 বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে।

Apple iPhone 11 : ফ্লিপকার্টে অ্যাপল আইফোন ১১ হ্যান্ডসেটকে ৪৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এটি ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। এতে, ৬.১ ইঞ্চির লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে, A13 বায়োনিক চিপসেট এবং ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

Apple iPhone SE : ব্ল্যাক, রেড এবং ওয়াইট কালার ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ আইফোন এসই হ্যান্ডসেটের দাম শুরু হচ্ছে ৩১,৯৯৯ টাকা থেকে। এটি, A13 বায়োনিক প্রসেসর দ্বারা চালিত। এছাড়া, এই হ্যান্ডসেটে ফাস্ট-চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং টেকনোলজির সাপোর্টও পাওয়া যাবে।

Apple MacBook Air Core i5 10th Gen : গোল্ড এবং স্পেস গ্রে -এই দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ অ্যাপল ম্যাকবুক এয়ার ল্যাপটপের দাম সেলে ৯২,৯৯০ টাকা রাখা হয়েছে। এই ডিভাইসে, একটি ১৩.৩ ইঞ্চির কোয়াড এইচডি এলইডি ব্যাকলিট ডিসপ্লে দেওয়া হয়েছে। আর প্রাইভেসি বজায় রাখার জন্য ইউজাররা এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধাও পেয়ে যাবেন।

Apple iPad Mini : ২০১৯ সালে লঞ্চ করা অ্যাপল আইপ্যাড মিনি -কে ৩৪,৯০০ টাকা খরচ করে ফ্লিপকার্ট থেকে কিনে নেওয়া যাবে। এতে, ৭.৯ ইঞ্চির রেটিনা ডিসপ্লে, ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ, ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে।

Apple Watch SE (GPS 44mm) : অ্যাপলের স্মার্টওয়াচকেও ফ্লিপকার্টের এই সেল থেকে ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। সেক্ষেত্রে, অ্যাপল ওয়াচ এসই (জিপিএস ৪৪মিমি) ওয়্যারেবলের বিক্রয় মূল্য আগামীকাল পর্যন্ত ৩২,৯০০ টাকা থাকবে। বড়ো রেটিনা ডিসপ্লে যুক্ত এই ওয়াচের মাধ্যমে ভয়েস এবং ম্যাসেজের উত্তর দেওয়া যাবে। সাথে গ্যাজেটটি ওয়াটারপ্রুফ হওয়ায়, এটিকে সাঁতাররত অবস্থাতেও পরে থাকা যাবে। তদুপরি, অ্যাপলের দাবি তাদের এই স্মার্টওয়াচ একটানা ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।