ফ্লিপকার্ট ও এক্সিস ব্যাংক আনলো ক্রেডিট কার্ড, কেনাকাটায় 20% পর্যন্ত ছাড়

অনলাইনে ক্যাশলেস লেনদেনের পরিমান বাড়তে থাকায়, এবার ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ও মাস্টারকার্ডের সাথে লঞ্চ করতে চলেছে কো ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড। এই ক্রেডিট কার্ডের বিশেষ সুবিধা হলো এর মাধ্যমে ফ্লিপকার্ট থেকে কোন জিনিস কিনলে 5% ছাড় পাওয়া যাবে ক্রেতারা। জুলাই মাস থেকে এই কার্ডটি নির্বাচিত গ্রাহকদের দেওয়া হবে কিন্তু পরবর্তী সময়ে গ্রাহক সংখ্যা বৃদ্ধি করা হবে।

ফ্লিপকার্ট এর সিইও কল্যাণ কৃষ্ণমূর্তি জানিয়েছেন,” ক্রেডিট কার্ড ব্যবহার এর মাধ্যমে ভারতে আরো অগ্রগতি হবে, এবং আমরা সেই উদ্যোগে নিজেদের ভূমিকা পালন করতে চাই যাতে লক্ষ্ লক্ষ ভারতবাসী তাদের আশা পূরণ করতে পারে নিজেদের অর্থনৈতিক বোঝার কথা মাথায় না রেখে”

জেনে নেওয়া যাক ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডের মূল্য ও ক্যাশব্যাক ডিটেলস:

কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডটিতে 500 টাকা জয়েনিং ফি রয়েছে। এরপরে, 500 টাকা বার্ষিক ফি চার্জ করা হবে। বছরে 2 লাখ টাকা ব্যয় করলে ব্যবহারকারীদের বার্ষিক ফি লাগবে না।

ব্যবহারকারীরা মিন্ট্রা, 2GUD এবং ফ্লিপকার্টের মাধ্যমে 5 শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবে। তাছাড়া, উবার, পিভিআর, আরবান ক্ল্যাপ, ম্যাকমাইট্রিপ, পিভিআর এবং গোআইবিবোতে করা লেনদেন ব্যবহারকারীরা 4 শতাংশ ক্যাশব্যাক পাবে। এছাড়াও, অন্যান্য অনলাইন স্টোরে লেনদেন 1.5 শতাংশ ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। ক্যাশব্যাক এর অর্থ স্বয়ংক্রিয়ভাবে গ্রাহক অ্যাকাউন্টে প্রতি মাসে জমা হয়ে যাবে।

ব্যবহারকারীরা 4,000 এরও বেশি রেস্টুরেন্টে 20% ছাড়ের সাথে ওয়েলকাম অফারটি উপভোগ করতে পারবেন। গ্রাহকরা এক বছরের মধ্যে চারটি কমপ্লিমেন্টারি ডোমেস্টিক বিমানবন্দরে লাউঞ্জ অ্যাক্সেস উপভোগ করতে পারবেন। ব্যবহারকারীরা ফুয়েল সারচার্জে প্রতি মাসে 500 টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা পাবেন।

পড়ুন : এই প্রোডাক্টগুলো আর কিনতে পারবেন না অ্যামাজন বা ফ্লিপকার্ট থেকে, আদেশ দিল্লি হাইকোর্টের

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

Last Updated on